Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

COVID Restriction: কোভিড সংক্রমণে রাশ টানতে উত্তর ২৪ পরগনার পুর এলাকায় চলছে আংশিক লকডাউন

মধ্যমগ্রাম পুরসভায় তিন দিনের আংশিক লকডাউন শুরু হল বৃহস্পতিবার থেকে। শনিবার পর্যন্ত জারি থাকবে আংশিক লকডাউন।

নিজস্ব সংবাদদাতা
বারাসত ১৩ জানুয়ারি ২০২২ ১৫:৩৩
বারাসতে বন্ধ দোকানপাট।

বারাসতে বন্ধ দোকানপাট।
ফাইল ছবি।

কলকাতার পাশাপাশি উত্তর ২৪ পরগনার বিভিন্ন জায়গায় বাড়ছে কোভিড সংক্রমণ। তা রুখতে নবান্নের জারি করা নির্দেশিকার পাশাপাশি স্থানীয় ভাবেও বিধিনিষেধ জারি করা হচ্ছে। উদ্দেশ্য একটাই সংক্রমণে রাশ টানা। তা করতে উত্তর ২৪ পরগনার একাধিক পুর এলাকায় আংশিক লকডাউন করা হয়েছে।

মধ্যমগ্রাম পুরসভায় তিন দিনের আংশিক লকডাউন শুরু হল বৃহস্পতিবার থেকে। শনিবার পর্যন্ত জারি থাকবে আংশিক লকডাউন। তিন দিন পর পরিস্থিতির পর্যালোচনা করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে প্রশাসনের তরফে। মধ্যমগ্রামের মতো বারাসতেও চলছে আংশিক লকডাউন। সেখানে লকডাউন হচ্ছে এক দিন অন্তর। মঙ্গলবারের পর বৃহস্পতিবারও রয়েছে লকডাউন। শনিবারও তা চলবে। লকডাউনে জরুরি পরিষেবা ছাড়া সমস্ত দোকানপাট বন্ধ থাকছে। তবে যান চলাচল করছে।

হাবরা পুরসভা এলাকায় গত শুক্রবার থেকে লকডাউন চলছে। অশোকনগরে একইভাবে লকডাউন চলবে শুক্র এবং শনিবার। বাগদা ব্লকের আষাঢ়ু গ্রাম পঞ্চায়েত দুপুর ১ টা থেকে বাজার বন্ধের নির্দেশ জারি করেছে বৃহস্পতিবার। আষাঢ়ু পঞ্চায়েত এলাকার সমস্ত বাজার সকাল ৬টা থেকে দুপুর ১টা পর্যন্ত খোলা থাকবে। আগামী ২১ জানুয়ারি পর্যন্ত এই নিময় মেনেই খোলা যাবে বাজার।

Advertisement

আরও পড়ুন

Advertisement