Advertisement
০২ মে ২০২৪
Matua Community Bangaon

শান্তনুর সঙ্গে মতুয়া ভক্তদের বচসা বনগাঁয়

বৃহস্পতিবার বনগাঁর ট্যাংরা কলোনিতে মতুয়াদের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন শান্তনু। সেখানে তিনি দাবি করেন, আগামী বছর লোকসভা নির্বাচনের আগে সিএএ কার্যকর হবেই।

শান্তনু ঠাকুর।

শান্তনু ঠাকুর। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১০:৩০
Share: Save:

মতুয়াদের একটি ধর্মীয় অনুষ্ঠানে গিয়ে নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ) নিয়ে কথা বলায় তাঁকে অপমান করা হয়েছে বলে অভিযোগ তুললেন বনগাঁর বিজেপি সাংসদ তথা অল ইন্ডিয়া মতুয়া মহাসঙ্ঘের সঙ্ঘাধিপতি শান্তনু ঠাকুর।

বৃহস্পতিবার বনগাঁর ট্যাংরা কলোনিতে মতুয়াদের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন শান্তনু। সেখানে তিনি দাবি করেন, আগামী বছর লোকসভা নির্বাচনের আগে সিএএ কার্যকর হবেই। বক্তব্যের শেষে কয়েকজন মতুয়াভক্ত এর প্রতিবাদ করেন এবং মন্ত্রীর সঙ্গে তর্কে জড়ান। উত্তেজিত হয়ে পড়েন মন্ত্রী।

শান্তনুর অভিযোগ, ‘‘সিএএ নিয়ে কথা কেন বললাম, এই প্রশ্ন তুলে আমাকে আপমান করা হয়েছে। বড়মা বীণাপাণি ঠাকুর, প্রমথরঞ্জন ঠাকুরের লড়াই ছিল নাগরিকত্ব নিয়ে। কিছু লোক রাজনৈতিক কারণে আমার বাবা-ঠাকুরদা সম্পর্কে গালিগালাজ করল।’’ কয়েকজন মতুয়া ভক্তের দাবি, শান্তনু ঠাকুর রাজনৈতিক কথাবার্তা বলছিলেন। তাঁকে নিষেধ করা হয়েছে। অপমান করা হয়নি।

তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি বিশ্বজিৎ দাস বলেন, ‘‘গত পাঁচ বছর শান্তনু ঠাকুর সিএএ নিয়ে মতুয়াদের ভাঁওতা দিয়েছেন। মতুয়ারা তা ধরে ফেলেছেন। তাই প্রতিবাদ করেছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shantanu Thakur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE