Advertisement
১১ মে ২০২৪
cat

Pet Missing: গুল্টু নিরুদ্দেশ, খুঁজে দিলেই মিলবে দু’হাজার টাকা

প্রিয়া বলেন, “যেখানেই থাকুক, একবার নাম ধরে ডাকলেই ছুটে চলে আসত। সে দিন কতবার ডাকলাম, আর ফিরল না।”

সন্ধান-চাই: এই সেই গুল্টু

সন্ধান-চাই: এই সেই গুল্টু

সীমাম্ত মৈত্র
বনগাঁ শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২২ ০৫:১৮
Share: Save:

মন ভাল নেই নাথ পরিবারের।

বনগাঁর আমলাপাড়ার নাথ পরিবারের এক সদস্য ক’দিন ধরে নিখোঁজ। খুঁজে দিতে পারলে টাকা ও উপহার মিলবে বলে ফেসবুকে ঘোষণা করা হয়েছে। তবু গুল্টুর খোঁজ মেলেনি।
গুল্টু নাথ পরিবারের পোষা বেড়াল। তবে তাকে বেড়াল নয়, পরিবারের সদস্য হিসেবেই দেখেন বাকিরা। পরিবার সূত্রে জানানো হয়েছে, বছর দুই আগে লকডাউনের সময়ে আচমকা একদিন বাড়িতে আসে একটি বিড়াল। সন্ধ্যায় নিজের ছানাকেও নিয়ে আসে। পরিবারের লোকজন মায়ের সঙ্গেই মেয়েকেও আপন করে নেন। মায়ের নাম রাখা হয় ম্যাজিক। মেয়ের নাম দেওয়া হয় মোজো ওরফে গুল্টু।

কিছুদিন পরে তাদের সংসারও বাড়তে থাকে। বাড়ির কর্তা সুব্রত নাথ, তাঁর স্ত্রী প্রিয়া এবং মেয়ে সুপর্ণাকে নিয়ে নাথ পরিবারে এমনিতে সদস্য সংখ্যা তিন। চার বিড়ালকে নিয়ে পরিবারের সদস্য দাঁড়ায় সাতে। সুপর্ণা বলেন, “ওদের আমরা বিড়াল নয়, পরিবারের সদস্য হিসেবেই দেখি। তিন ভাই-বোনের মধ্যে গুল্টুই সব থেকে ডানপিটে। ওর সঙ্গে খেলতে খেলতেই সময় কেটে যেত। ওর খাবার, শোওয়ার জায়গা সব আলাদা ছিল।” বছর দু’য়েকের গুল্টু রোজই প্রায় বাড়ি থেকে বেরোতো। ঘণ্টাখানেকের মধ্যে ফিরেও আসত। কিন্তু ১৩ মার্চ রাত ৯টায় বেরিয়ে আর ফেরেনি। প্রিয়া বলেন, “যেখানেই থাকুক, একবার নাম ধরে ডাকলেই ছুটে চলে আসত। সে দিন কতবার ডাকলাম, আর ফিরল না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cat Missing Bangaon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE