Advertisement
২৬ এপ্রিল ২০২৪
arrest

Cyber Crime: পুলিশকর্তার মেয়ের ছবি দিয়ে আপত্তিকর পোস্ট, বারাসত থেকে ধৃত তৃণমূল নেতার ছেলে

১২ জুন বিধাননগর সাইবার থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। প্রায় এক মাসের মাথায় শনিবার রাতে অর্কদীপ কুণ্ডুকে গ্রেফতার করে সাইবার ক্রাইম বিভাগ।

অর্কদীপ কুণ্ডু।

অর্কদীপ কুণ্ডু। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ১১ জুলাই ২০২১ ১২:৩২
Share: Save:

পুলিশকর্তার মেয়ের ছবি দিয়ে নেটমাধ্যমে ‘আপত্তিকর’ পোস্ট করার অভিযোগে বারাসত থেকে গ্রেফতার করা হল তৃণমূল নেতার ছেলেকে। ধৃতের নাম অর্কদীপ কুণ্ডু। তাঁর বাবা দীপক কুণ্ডু উত্তরপাড়া-কোতরং পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল কো-অর্ডিনেটর।

খোদ পুলিশকর্তার মেয়ের মোবাইল নম্বর এবং ছবি ব্যবহার করে নেটমাধ্যমে অর্কদীপ আপত্তিকর পোস্ট করেছিল বলে অভিযোগ। আরও অভিযোগ ওঠে, ওই কাণ্ডের পর থেকে এই রাজ্য তো বটেই, ভিন্‌রাজ্য, এমনকি অন্য দেশের নম্বর থেকেও ফোন করে বিরক্ত করা হয় ওই তরুণীকে। তরুণীর দাবি, ফোন করে এবং মেসেজ পাঠিয়ে তাঁকে কুরুচিকর মন্তব্যও করা হয়। তার জেরে গত ১২ জুন বিধাননগর সাইবার থানায় অভিযোগ দায়ের করা হয়। তার প্রায় এক মাসের মাথায় শনিবার রাতে বারাসতের নবপল্লির একটি আবাসনে বিধাননগর কমিশনারেটের সাইবার ক্রাইম বিভাগ এবং বারাসত থানার পুলিশ যৌথ ভাবে হানা দেয়। ওই আবাসনেই অর্কদীপ আত্মগোপন করেছিলেন বলে জানা গিয়েছে।

সাইবার আইনজীবী বিভাস চট্টোপাধ্যায় বলেন, ‘‘সাইবার অপরাধ বাড়ছে। বেশিরভাগ ক্ষেত্রে মহিলাদেরই নিশানা করা হচ্ছে। এই দিকে নজর দিতে হবে।’’ অর্কদীপ ওই তরুণীর কলেজের সূত্রে পরিচিত বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC arrest police Cyber Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE