Advertisement
০৬ মে ২০২৪
Diamond Harbour

‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচির কাজে পক্ষপাতিত্ব! ঘেরাও ডায়মন্ড হারবারের বিধায়কের বাড়ি

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সকাল থেকে দলীয় কর্মীদের একাংশ দলে দলে বিধায়কের বাড়ির সামনে ভিড় জমান। তার পরেই শুরু হয় বিধায়কের বাড়ি ঘেরাও করে অবস্থান বিক্ষোভ কর্মসূচি।

বিধায়ক পান্নালাল হালদারের বাড়ির সামনে বিক্ষোভ। নিজস্ব ছবি।

বিধায়ক পান্নালাল হালদারের বাড়ির সামনে বিক্ষোভ। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১০:৫৫
Share: Save:

দলের শীর্ষ নেতৃত্বের নির্দেশ ছিল, স্থানীয় নেতৃত্বকে সঙ্গে নিয়েই ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচির কাজ করতে হবে। তা সত্ত্বেও পক্ষপাতিত্ব করছেন বিধায়ক! এই অভিযোগ তুলে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের তৃণমূল বিধায়ক পান্নালাল হালদারের বাড়ির সামনে বিক্ষোভ দেখালেন দলীয় কর্মী-সমর্থকদের একাংশ। ডায়মন্ড হারবার পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের এই ঘটনার পিছনে ‘গোষ্ঠীদ্বন্দ্ব’ রয়েছে মনে করেছেন অনেকে।

যদি পান্নালাল বলেন, ‘‘আমার কোনও গোষ্ঠী নেই। আমি মমতা বন্দ্যোপাধ্যায় এব‌ং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গোষ্ঠীর লোক।’’

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সকাল থেকে দলীয় কর্মীদের একাংশ দলে দলে বিধায়কের বাড়ির সামনে ভিড় জমান। তার পরেই শুরু হয় বিধায়কের বাড়ি ঘেরাও করে অবস্থান বিক্ষোভ কর্মসূচি। বিক্ষোভকারীদের অভিযোগ, শীর্ষ নেতৃত্ব যেখানে বারবার স্থানীয় নেতৃত্বকে সঙ্গে নিয়ে চলার পরামর্শ দিচ্ছেন, সেখানে নিজের পছন্দের লোকজনকে নিয়ে দিদির সুরক্ষা কবচ কর্মসূচির কাজ করছেন পান্নালাল। বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে আসে ডায়মন্ড হারবার পুলিশও।

এ প্রসঙ্গে পান্নালাল বলেন, ‘‘যাঁরা বিক্ষোভ দেখাচ্ছেন, দলের কর্মীর থেকেও বড়কথা তাঁরা ডায়মন্ড হারবারের লোক। নিশ্চয়ই তাঁরা বঞ্চিত হয়েছেন। সেই কারণেই এই বিক্ষোভ। আমি তাঁদের সঙ্গে কথা বলে ক্ষোভ প্রশমনের চেষ্টা করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Diamond Harbour TMC,
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE