Advertisement
১৯ এপ্রিল ২০২৪
rail blockade

রাস্তা সারানোর দাবিতে রেলপথে কিছু ক্ষণের অবরোধ হাবরায়, ভোগান্তির শিকার যাত্রীরা

রাস্তা সারানোর দাবিতে রেলপথ অবরোধ করলেন উত্তর ২৪ পরগনার হাবরার বাসিন্দারা। বুধবার সকালে বনগাঁ-শিয়ালদহ লাইনের হাবরা স্টেশনে অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা।

হাবরায় রেল অবরোধ।

হাবরায় রেল অবরোধ। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাবরা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১২:১৭
Share: Save:

রাস্তা সারানোর দাবিতে রেলপথ অবরোধ করলেন উত্তর ২৪ পরগনার হাবরার বাসিন্দাদের একাংশ। বুধবার সকালে বনগাঁ-শিয়ালদহ লাইনের হাবরা স্টেশনে অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের দাবি, ২৮ নম্বর রেলগেট এলাকার যে রাস্তা তা দীর্ঘ দিন ধরে খারাপ হয়ে পড়ে আছে। বার বার ওই রাস্তা সারানোর আবেদন করা হলেও তা করা হয়নি। সেই রাস্তা সারানোর দাবিতে হাবরা প্ল্যাটফর্মের কাছে অবরোধ শুরু হয়। তার জেরে বন্ধ হয়ে যায় বনগাঁ-হাবরা ট্রেন চলাচল। ভোগান্তির মুখে পড়েন যাত্রীরা। তবে কিছু ক্ষণের মধ্যে উঠে যায় ওই অবরোধ।

হাবরা এক নম্বর রেলগেটের মাঝে যশোর রোডের উপর অবরোধ শুরু করেন হাবরার নাগরিক মঞ্চের সদস্যরা। তাঁদের দাবি, রেলের এক্তিয়ারে থাকা জায়গায় যে রাস্তা রয়েছে তার অবস্থা বেহল। প্রায়শই সেখানে দুর্ঘটনা ঘটে বলে দাবি অবরোধকারীদের। তাঁদের অভিযোগ, ওই রাস্তা কোনও রকমে মেরামতি করা হয়। বিষয়টি বার বার রেলের কাছে তুলে ধরা হয়েছে বলেও জানিয়েছেন অবরোধকারীরা। নাগরিক মঞ্চের সদস্যদের দাবি, বার বার আবেদনে কাজ না হওয়াতেই বুধবার রেল অবরোধ করেন তাঁরা।

অবরোধের জেরে ভোগান্তির শিকার হন যাত্রীরা। রেলপথের পাশাপাশি, যশোর রোডও অবরুদ্ধ হয়ে যায়। তার জেরে দেখা দেয় যানজট। প্রায় আধ ঘণ্টা ধরে চলে অবরোধ। এর পর রেল আধিকারিক এবং রেলপুলিশের কর্মীরা বুঝিয়ে অবরোধ তুলে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rail blockade Habra Bongaon Local
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE