Advertisement
০৪ মে ২০২৪
Recruitment Scam

চন্দনের গ্রেফতারির পরই মামাভাগ্নে গ্রামে গুঞ্জন, আর কত লোকের চাকরি বাতিল হবে!

গ্রামবাসীদের একটি অংশের দাবি, ইতিমধ্যে গ্রুপ-ডি পদে কর্মরত এলাকার সাত-আট জনের চাকরি বাতিল হয়েছে। এ ভাবে চাকরি বাতিল হতে শুরু করলে এলাকায় হাহাকার পড়ে যেতে পারে।

A Photograph of  Chandan Mandal

বাগদার মামাভাগ্নের চন্দন মণ্ডল ওরফে রঞ্জন। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
বাগদা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৫৩
Share: Save:

নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়েছেন বাগদার মামাভাগ্নের চন্দন মণ্ডল ওরফে রঞ্জন। চন্দনের গ্রেফতারির পর প্রতিবেশীরা কিছু বলতে না চাইলেও ইতিমধ্যেই মুখ খুলতে শুরু করেছেন গ্রামবাসীদের একটি অংশ। তাঁরা বলছেন, শুধু এলাকায় নয়, রাজ্যের বিভিন্ন প্রান্তে লক্ষ লক্ষ টাকার বিনিময়ে বহু চাকরি দিয়েছেন চন্দন। তাঁদের দাবি, যে ভাবে ভুয়ো চাকরি বাতিল হচ্ছে, তাতে বহু মানুষ রাতারাতি পথে বসবেন।

অভিযোগ, শিক্ষা দফতরের বিভিন্ন স্তরে টাকার বিনিময়ে চাকরি দিতেন চন্দন। গ্রামবাসীদের একটি অংশের দাবি, ধৃত চন্দনের সঙ্গে প্রভাবশালীদের দহরম মহরম ছিল। পুজোয় চন্দনের বাড়িতেও আনাগোনা লেগে থাকত প্রভাবশালীদের।

গ্রামবাসীরা জানাচ্ছেন, ইতিমধ্যে গ্রুপ-ডি পদে কর্মরত এলাকার ৭-৮ জনের চাকরি বাতিল হয়ে গিয়েছে। এ ভাবে চাকরি বাতিল হতে শুরু করলে এলাকায় হাহাকার পড়ে যেতে পারে। পাশাপাশি গ্রামবাসীরা চন্দনের হয়ে কাজ করা এক মিডিলম্যানের কথাও তুলছেন। তাঁরা বলছেন সেই মিডলম্যানের বাড়িতে ইতিমধ্যে টাকা ফেরত চাইতে লোকও আসতে শুরু করেছেন। ফলে চন্দনের গ্রেফতারির জেরে আবার নতুন করে শিরোনামে বাগদার মামাভাগ্নে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal SSC Scam CBI arrest Bagda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE