Advertisement
০২ মে ২০২৪
Fire

মুখেভাত অনুষ্ঠান আগুন লাগিয়ে পণ্ড করার অভিযোগ! শেষে গাছতলায় হল অতিথিসেবা

বুধবার সকালে এই আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়ায় দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের রামনগর থানা এলাকায়। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Row over fire in Rice Feeding Ceremony

ভোরে আগুনে পুড়ে খাক হয়ে যায় প্যান্ডেল। যদিও ঘটনায় হতাহতের কোনও খবর মেলেনি। প্রতীকী চিত্র।

শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৪:২৮
Share: Save:

বাড়ির খুদে সদস্যের জন্য অনুষ্ঠানের আয়োজন। সবাই খুব ব্যস্ত। আচমকা সেই প্যান্ডেলে আগুন লেগে ছড়াল আতঙ্ক। মুহূর্তের মধ্যে হুলস্থুল অন্নপ্রাশন বাড়িতে। অভিযোগ, কেউ প্যান্ডেলে আগুন লাগিয়ে দিয়ে পালিয়েছে। বুধবার সকালে এই ঘটনায় চাঞ্চল্য দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের রামনগর থানা এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বুধবার রামনগর থানা এলাকার দক্ষিণ খর্দ্দ গ্রামের ক্ষেত্রী পরিবারের খুদে সদস্যের মুখেভাতের অনুষ্ঠান ছিল। অতিথিদের আমন্ত্রণ করা হয়েছে। ভূরিভোজের আয়োজন চলছে। আত্মীয়-স্বজনদের উপস্থিতিতে গমগম করছিল অনুষ্ঠানবাড়ি। হঠাৎই শুরু হল শোরগোল। বুধবার ভোরে আগুনে পুড়ে খাক হয়ে যায় প্যান্ডেল। যদিও ঘটনায় হতাহতের কোনও খবর মেলেনি। তবে আগুনে প্যান্ডেল ভস্মীভূত হয়ে যাওয়ায় আমন্ত্রিত অতিথিদের খাওয়াদাওয়ার জন্য তেঁতুল গাছের তলায় ব্যবস্থা করে ওই পরিবার।

পরিবারের অভিযোগ, নিছক দুর্ঘটনা নয়। কেউ আগুন লাগিয়ে দিয়েছেন প্যান্ডেলে। পরিকল্পিত ভাবে পারিবারিক অনুষ্ঠানকে বানচাল করার জন্য এই কাজ করা হয়েছে। অভিযুক্তদের শাস্তি চেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছে ওই পরিবার। অভিযোগ, আরও বড় অঘটন ঘটতে পারত। এই প্রসঙ্গে ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Diamond Harbour police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE