Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Habra

Shoot Out: মধ্যরাতে গুলি চলল হাবড়ায়, গুরুতর আহত স্থানীয় দুই ব্যবসায়ী

স্থানীয় সূত্রে খবর, রাত ১২টা নাগাদ রাজু ঘোষের দোকানে গুলি চালানোর ঘটনাটি ঘটে। বোমা বিস্ফোরণও হয়। আর এতেই আহত হন রাজু এবং শান্তনু।

ঘটনাস্থলে মোতায়েন পুলিশবাহিনী।

ঘটনাস্থলে মোতায়েন পুলিশবাহিনী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাবড়া শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১০:৩৬
Share: Save:

মধ্যরাতে চলল গুলি। ছোড়া হল বোমা। এই ঘটনায় গুলিবিদ্ধ দুই স্থানীয় ব্যক্তি। উত্তর ২৪ পরগনা জেলার হাবড়া থানার শ্রীনগর এলাকায় এই ঘটনাটি ঘটেছে। গুলি চালানো হয় শিবমন্দির মিলনী ক্লাব এলাকার রাজু ঘোষ ও শান্তনু রায় ওরফে বঙ্কা নামক দুই ব্যক্তির উপর। আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাবড়া স্টেট জেনারেল হাসপাতাল নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকেরা তাঁদের কলকাতা একটি বেসরকারি হাসপাতালে রেফার করেন। এর পরই তাঁদের এই বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই এক জনকে আটক করেছে হাবড়া থানার পুলিশ ।

স্থানীয় সূত্রে খবর, রাত ১২টা নাগাদ রাজু ঘোষের দোকান লক্ষ্য করে গুলি চালানো হয়। বোমাও ছোড়া হয় বলে অভিযোগ। আর এতেই আহত হন রাজু এবং শান্তনু। রাতে ঘটনাস্থলে এসে পৌঁছয় হাবড়া থানার পুলিশবাহিনী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহত রাজু ও শান্তনু উপরে ঠিক কী কারণে গুলি চালানো হয়েছে, তা এখনও স্পষ্ট নয়।
হাবড়া পৌরসভার ভাইস চেয়ারম্যান তথা ওয়ার্ড কাউন্সিলর সিতাংশু দাস বলেন, ‘‘এই ঘটনায় রাজনৈতিক শত্রুতার যোগ থাকলেও থাকতে পারে। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত, তা খুঁজে বের করতে ইতিমধ্যেই তৎপর হাবড়া থানার পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Habra Shootout businessmen injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE