Advertisement
২১ জুলাই ২০২৪
ISF

আইএসএফ ছেড়ে তৃণমূলে যোগ নওশাদের এলাকায়, তৃণমূলের দাবি উড়িয়ে দিলেন ভাঙড়ের বিধায়ক

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, ২০২১ সালের বিধানসভা নির্বাচনে শাসকদল ছেড়ে আইএসএফ এবং বিজেপিতে যোগদান করেছিল ভাঙড়ের ব্যাওতা ২ অঞ্চলের কুলবেড়িয়া এলাকার কয়েকটি পরিবার।

Some ISF supporters join TMC at Bhangar

তৃণমূলে যোগদান। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৪:১২
Share: Save:

ভাঙড়ে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ) এবং বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিল ৬০টি পরিবার। এমনটাই দাবি ভাঙড়ের তৃণমূল নেতৃত্বের। যদিও তৃণমূলের দাবি উড়িয়ে দিয়েছে আইএসএফ। তাদের দাবি, গোটা বিষয়টিই ‘নাটক’।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, ২০২১ সালের বিধানসভা নির্বাচনে শাসকদল ছেড়ে আইএসএফ এবং বিজেপিতে যোগদান করেছিল ভাঙড়ের ব্যাওতা ২ অঞ্চলের কুলবেড়িয়া এলাকার কয়েকটি পরিবার। পঞ্চায়েত নির্বাচনের আগে সেই পরিবারগুলি আবার তৃণমূলে যোগদান করেছে বলে জোড়াফুল শিবির সূত্রে দাবি করা হয়েছে। মঙ্গলবার রাতে ভাঙরের তৃণমূল নেতা প্রদীপ মণ্ডল এবং খয়রুল ইসলামের হাত ধরে প্রায় ৬০টি পরিবার তৃণমূলে যোগ দেয়। তৃণমূল নেতা প্রদীপের বক্তব্য, ‘‘ওঁরা ভুল বুঝে অন্য দলে গিয়েছিলেন। তাঁরা আবার তৃণমূলে ফিরে এসেছেন।’’ একই সুর খইরুলেরও। তাঁর দাবি, ‘‘পঞ্চায়েত নির্বাচনে আইএসএফ বা বিজেপি বলে কিছু ভাঙড়ে থাকবে না। প্রতিটি বুথেই জিতবে তৃণমূল।’’

তৃণমূলের দাবি উড়িয়ে দিয়ে ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি বলেন, ‘‘এলাকার মানুষজন আইএসএফের সঙ্গে রয়েছেন। তৃণমুলের পায়ের তলার মাটি আলগা হয়ে গিয়েছে। তাই লোক দেখানোর জন্য এই সব নাটক করছে। পঞ্চায়েত ভোটেই বোঝা যাবে মানুষ কাদের সঙ্গে আছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISF TMC Party change
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE