Advertisement
২৪ এপ্রিল ২০২৪
TMC

TMC: খুনের চক্রান্ত হচ্ছে, অভিযোগ বিধায়কের

পরেশ সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, চিরঞ্জিত হালদার ওরফে চিরন নামে ওই দুষ্কৃতীর এক সঙ্গী মনিরুল মঙ্গলবার তাঁকে ফোনে বিষয়টি জানিয়েছে।

চিন্তিত: বিধায়ক পরেশরাম

চিন্তিত: বিধায়ক পরেশরাম

নিজস্ব সংবাদদাতা
ক্যানিং শেষ আপডেট: ১৯ মে ২০২২ ০৫:৫৪
Share: Save:

বিজেপি-আশ্রিত এক দুষ্কৃতী তাঁকে খুনের ছক কষছে বলে অভিযোগ তুললেন ক্যানিং পশ্চিমের তৃণমূল বিধায়ক পরেশরাম দাস। কিছুদিন আগে বারুইপুর জেলে বসে ওই দু্ষ্কৃতী খুনের চক্রান্ত করে বলে তাঁর অভিযোগ।

বুধবার নিজের কার্যালয়ে বসে পরেশ সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, চিরঞ্জিত হালদার ওরফে চিরন নামে ওই দুষ্কৃতীর এক সঙ্গী মনিরুল মঙ্গলবার তাঁকে ফোনে বিষয়টি জানিয়েছে। মনিরুলের সঙ্গে কথোপকথনের রেকর্ড (তার সত্যতা যাচাই করেননি আনন্দবাজার) পুলিশ-প্রশাসনের হাতে তুলে দিয়েছেন বিধায়ক। লিখিত ভাবেও পুলিশকে বিষয়টি জানিয়েছেন। জানিয়েছেন দলের উপরমহলেও। এ বিষয়ে বারুইপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু বলেন, “তদন্ত করে দেখা হচ্ছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।”

পুলিশের একটি সূত্র জানাচ্ছে, মাস ছ’য়েক আগে ক্যানিংয়ের এক তৃণমূল নেতা কমল মল্লিককে খুনের অভিযোগে গ্রেফতার হয় চিরন-সহ চারজন।

বিধায়কের দাবি, তিনি চিরনকে মিথ্যা মামলায় ফাঁসিয়েছেন বলে মনে করে ওই দুষ্কৃতী। সেই আক্রোশেই জেলে বসে পরেশকে খুনের ছক কষে।

স্থানীয় একটি সূত্র জানাচ্ছে, আপাতত জামিনে ছাড়া পেয়ে মুম্বইয়ে রয়েছে চিরন। সেখানে বসেও খুনের পরিকল্পনা চালিয়ে যাচ্ছে বলে দাবি বিধায়কের।

বিধায়কের দাবি, মনিরুলকে এই ছকে শামিল করতে চেয়ে চিরনের এক সাগরেদ গোপাল তাকে ফোন করে। জেলে থাকাকালীন সেখানেই গোপাল-চিরনের সঙ্গে পরিচয় হয়েছিল মনিরুলের। কিন্তু এই পরিকল্পনায় সায় নেই মনিরুলের। সে মঙ্গলবার বিকেলে নিজেই বিধায়ককে ফোন করে এ কথা জানিয়েছে বলে দাবি করেছেন পরেশ।

তিনি বলেন, ‘‘যে ভাবে ক্যানিং এলাকায় মুখ্যমন্ত্রীর উন্নয়ন ছড়িয়ে দিয়ে আমি জনসংযোগ বাড়াচ্ছি, তা বিজেপি, আরএসএস ভাল চোখে দেখছে না। বিধানসভা ভোটের টিকিট পাওয়ার পর থেকেই আমার বিরুদ্ধে একাধিক চক্রান্ত চলছে। আমি একাধিকবার এ বিষয়ে পুলিশ-প্রশাসনকে জানিয়েছি। বিজেপি-আশ্রিত দুষ্কৃতী চিরন এর আগে আমাদের এক কর্মীকে গাড়ি চাপা দিয়ে খুন করেছে। এ বার সে আমাকে খুনের পরিকল্পনা করেছে।”

বিজেপির রাজ্য কমিটির সদস্য সুনিপ দাস বলেন, ‘‘শাসকদলের বিধায়ককে খুনের পরিকল্পনা বিজেপির কেউ করেনি। যদি কেউ করে থাকে, তা ওদের দলের লোকই করেছে। ক্যানিং পশ্চিমে তৃণমূলের গোষ্ঠীকোন্দলের কথা সকলেই জানে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Canning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE