Advertisement
০৫ মে ২০২৪
Belghoria

লক্ষাধিক টাকার সোনার গয়না এবং নগদ-সহ চোরকে পাকড়াও করল বেলঘরিয়া থানার পুলিশ

বেলঘরিয়া থানার বিভিন্ন জায়গায় গোপনে অভিযান চালায় তারা। সেখানে কামারহাটির তুঁতবাগান এলাকা থেকে সুলতান নামে ওই অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

Thief arrested with gold and 1 lakh rupees in Belghoria

গয়না, নগদ টাকা-সহ গ্রেফতার অভিযুক্ত (বাঁ দিকে)। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কামারহাটি শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ২৩:০০
Share: Save:

কয়েক লক্ষ টাকার সোনার এবং নগদ অর্থ-সহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করল বেলঘরিয়া থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম সুলতান আলি ওরফে ছোট্টু। তাঁর নামে বেশ কয়েকটি চুরির অভিযোগ ছিল। গোপন সূত্রে খবর পেয়ে সুলতানকে গ্রেফতার করেছে তারা।

বেশ কয়েক দিন ধরেই বেলঘরিয়া থানা এলাকায় চুরি এবং লুটের অভিযোগ আসছিল। এর পর সক্রিয় হয় পুলিশ। বেলঘরিয়া থানার বিভিন্ন জায়গায় গোপনে অভিযান চালায় তারা। সেখানে কামারহাটির তুঁতবাগান এলাকা থেকে সুলতান নামে ওই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। তাঁর কাছ থেকে প্রচুর সোনা এবং রুপোর গয়না পাওয়া যায়। যার বাজারমূল্য লক্ষাধিক টাকা। ধৃতের কাছ থেকে ৪০ হাজার টাকা নগদও মিলেছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ চলছে। তিনি কোনও চক্রের সঙ্গে জড়িত কি না, থাকলে সেই অপরাধ চক্রের সঙ্গে আরও কে কে আছেন, তার তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Belghoria arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE