Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bomb Blast Case

পছন্দের বান্ধবী প্রেমে নারাজ, রেগে সেই মেয়ের প্রেমিকের স্কুলে বোমা যুবকের! টিটাগড়ে কি ত্রিকোণ প্রেমের লড়াই

শনিবার বেলা ১১টা নাগাদ টিটাগড়ের সাউথ স্টেশন রোডের ফ্রি ইন্ডিয়া হাই স্কুল কেঁপে ওঠে বিস্ফোরণে। ঘটনায় ধৃত চার জনকে জেরা করে চাঞ্চল্যকর সব তথ্য পেল পুলিশ। উদ্ধার হল ১০টি বোমাও।

স্কুলে বোমাবাজির ঘটনায় প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য।

স্কুলে বোমাবাজির ঘটনায় প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য। গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
টিটাগড় শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৬:৪৪
Share: Save:

প্রেমিকার কাছে প্রত্যাখ্যাত হয়েছেন। সেই রাগে প্রেমিকার বর্তমান প্রেমিককে ভয় দেখাতে স্কুলে বোমাবাজি! উত্তর ২৪ পরগনা জেলার টিটাগড় সাউথ স্টেশন রোডের ফ্রি ইন্ডিয়া হাই স্কুলে বোমাবাজির ঘটনায় উঠে আসছে এমনই চাঞ্চল্যকর তথ্য। এমনকি, রবিবার এই ঘটনার তদন্তে নেমে এক অভিযুক্তের বাড়ি থেকে ১০টি তাজা বোমা উদ্ধার করল পুলিশ।

রবিবার সাংবাদিক বৈঠক করে পুলিশ জানায়, এই ঘটনায় ধৃত চার জনকে জেরা করে জানা গিয়েছে, ব্যক্তিগত আক্রোশে স্কুলে বোমা ছোড়েন তাঁরা। কিন্তু ব্যক্তিগত কারণ কী, তা স্পষ্ট করেনি পুলিশ। তবে তারা জানিয়েছে, ধৃতদের মধ্যে এক জন মহম্মদ রেহানের বাড়ি থেকে ১০টি তাজা বোমা উদ্ধার হয়েছে। ধৃতদের মধ্যে তিন জন ওই স্কুলেরই প্রাক্তন ছাত্র। ধৃতদের ১০ দিনের জেল হেফাজতের আবেদন করা হয়েছে আদালতে। তার পর আরও তথ্য সামনে আসবে বলে মনে করছে পুলিশ।

সূত্রের খবর, সম্পর্কের টানাপড়েনের কারণ এই বোমাবাজির ঘটনা ঘটে। বান্ধবীর বর্তমান প্রেমিক ওই স্কুলে পড়ে। তাদের ভয় দেখাতে স্কুলের পাশের ছ’তলা বাড়ির উপর থেকে বোমা ছোড়া হয় বলে খবর।

তবে এত বোমা অভিযুক্তরা কী কারণে মজুত করেছিলেন, এত বোমা তাঁরা কোথায় পেলেন, এ নিয়ে তদন্ত করছে পুলিশ।

প্রসঙ্গত, শনিবার ১১টা নাগাদ ক্লাস চলছিল টিটাগড়ের সাউথ স্টেশন রোডের ফ্রি ইন্ডিয়া হাই স্কুলে। আচমকাই স্কুলের ছাদে বিস্ফোরণের তীব্র আওয়াজ পান শিক্ষক-শিক্ষিকা এবং পড়ুয়ারা। বিস্ফোরণের তীব্রতায় স্কুলের ছাদের একটি অংশ উড়েও যায়। তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে পৌঁছয় টিটাগড় থানার পুলিশ। বিস্ফোরণের পর ছড়িয়ে ছিটিয়ে থাকা স্প্লিন্টার উদ্ধার করা হয়েছে। ঘটনায় চার যুবককে গ্রেফতার করে পুলিশ।

প্রথমে জেরার মুখে তাঁরা জানান, মজা করে বোমা ছুড়েছিলেন। পরে রবিবার সাংবাদিক বৈঠক করে পুলিশ জানায়, স্কুলে বোমাবাজির মতো ঘটনাটি ঘটেছে ব্যক্তিগত আক্রোশে। তবে ধৃতদের বিরুদ্ধে আগেও কোনও অপরাধমূলক অভিযোগ রয়েছে কি না, তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি, এই চার জন ছাড়া আরও কয়েক জন এই ঘটনায় জড়িত থাকার প্রমাণ মিলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bomb Blast Case Titagarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE