Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Arabul Islam

তৃণমূলের আরাবুলকে ফের হেফাজতে নিল কলকাতা পুলিশ, খুনের চেষ্টা এবং আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগ

পুলিশ সূত্রে খবর, হাতিশালা এলাকায় যে সংঘর্ষের ঘটনা ঘটেছিল, সেই মামলায় শুক্রবার ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলামকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

Arabul Islam

আরাবুল ইসলাম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ১৯:৪৫
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের প্রাক্তন বিধায়ক তথা তৃণমূল নেতা আরাবুল ইসলামকে আবার নিজেদের হেফাজতে নিল কলকাতা পুলিশ। শুক্রবার আরাবুলকে তোলা হয়েছিল বারুইপুর মহকুমা আদালতে। পোলেরহাট থানার একটি মামলায় পুলিশের পক্ষ থেকে তৃণমূল নেতাকে ১৩ দিনের পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়। শেষমেশ আদালত তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে।

আদালত সূত্রে খবর, তৃণমূল নেতার বিরুদ্ধে খুনের চেষ্টা (৩০৭ ধারা) এবং আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে (২৫/২৭ অস্ত্র আইন) আরাবুলের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। আরাবুলকে নিজেদের হেফাজতে নিতে আদালতে একাধিক যুক্তি পেশ করা হয়। শেষ পর্যন্ত আদালত পুলিশি হেফাজত মঞ্জুর করায় আরাবুলকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে জানা যাচ্ছে পুলিশের একটি সূত্রে।

গত ৮ ফেব্রুয়ারি ভাঙড়ের প্রাক্তন বিধায়ক আরাবুলকে গ্রেফতার করে উত্তর কাশীপুর থানার পুলিশ। তখন তাঁকে ১০ দিনের পুলিশ হেফাজত দেওয়ার পর জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। তার পর অন্য একটি মামলায় পোলেরহাট থানার পুলিশ বারুইপুর মহকুমা আদালতে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায়। পুলিশ সূত্রে খবর, হাতিশালা এলাকায় যে সংঘর্ষের ঘটনা ঘটেছিল, সেই মামলায় শুক্রবার তাঁকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arabul Islam Tmc Leader Bhangar arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE