Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Bhatpara

ভাটপাড়ায় কালীপুজোর মণ্ডপে গুলির পর গুলি! গুরুতর জখম এলাকার যুব তৃণমূল নেতা

আবার অশান্ত উত্তর ২৪ পরগনার ভাটপাড়া। তৃণমূল নেতাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চলল ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের একটি পুজো মণ্ডপে। হাসপাতালে চিকিৎসাধীন ওই নেতা।

আবার ভাটপাড়ায় গুলি!

আবার ভাটপাড়ায় গুলি! —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাটপাড়া শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১৪:৪৪
Share: Save:

আবারও গুলি চলল উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায়। জখম তৃণমূলের এক যুব নেতা। গুরুতর আহত অবস্থায় তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের তিনসুতিয়া লাইন এলাকায় যুব তৃণমূল নেতা রাজ পাণ্ডেকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় দুষ্কৃতীরা। রবিবার রাতে স্থানীয় একটি কালীপুজোর মণ্ডপে বসে আড্ডা দিচ্ছিলেন রাজ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হঠাৎ ৩টি মোটরবাইক মণ্ডপের সামনে এসে দাঁড়ায়। এর পর শুরু হয় এলোপাথাড়ি গুলি। পুলিশ সূত্রে খবর, মোট ৬ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি চালাতে চালাতেই তারা সেখান থেকে চম্পট দেয়।

এক প্রত্যক্ষদর্শীর কথায়, ‘‘রাত ১টা নাগাদ এই গুলি চালানোর ঘটনা ঘটেছে। ৩টি মোটর বাইক এসে থামে। ২টি বাইক মণ্ডপের সামনে দাঁড়ায়। একটি কিছুটা দূরে। তার পরেই গুলি চালাতে চালাতে বাইকে স্টার্ট দেয়। এর পর আমরা পুলিশে খবর দিই। রাজকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।’’ তিনি আরও বলেন, ‘‘রাজের হাতে গুলি লেগেছিল। হাসপাতাল থেকে খবর পেলাম, গুলিটি অস্ত্রোপচার করে বার করা হয়েছে।’’

মণ্ডপের কাছে একটি বাড়ির দেওয়ালে এখনও গুলির দাগ রয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে কী কারণে গুলি, কারাই বা এই ঘটনায় যুক্ত তা এখনও স্পষ্ট নয়। পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত করছে তারা। ব্যক্তিগত শত্রুতা না কি রাজনৈতিক কারণে রাজের দিকে গুলি চালানো হয়েছে, তা এখনও জানা যায়নি। তবে রাজের ঘনিষ্ঠদের দাবি, ব্যক্তিগত শত্রুতা নেই। রাজকে রাজনৈতিক কারণেই গুলি করা হয়েছে। তবে এই ঘটনায় গ্রেফতারির কোনও খবর মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhatpara Shoot tmc leader TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE