Advertisement
১৮ জুন ২০২৪
Saokat Molla

খুনের হুমকি দিয়ে ভিডিয়ো, আইএসএফকে কাঠগড়ায় তুলে থানায় ভাঙড়ের দায়িত্বপ্রাপ্ত শওকত

 শুক্রবার ভাঙড়ের কাশীপুর থানায় তিন জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন শওকত মোল্লা। তাঁর অভিযোগ, তাঁকে খুন করে বস্তাবন্দি অবস্থায় খালে ফেলে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে।

TMC observer of Saokat Molla lodges complain to police

নওশাদ সিদ্দিকিকে তোপ শওকত মোল্লার। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৪:০৭
Share: Save:

তাঁকে খুনের হুমকি দিয়ে ভিডিয়ো ছড়ানো হচ্ছে। এ বার ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ)-এর বিরুদ্ধে এমনই অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ হলেন ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক তথা ভাঙড়ের পর্যবেক্ষক শওকত মোল্লা। এ নিয়ে ভাঙড়র বিধায়ক নওশাদ সিদ্দিকিকেই কাঠগড়ায় তুলেছেন তিনি। নওশাদের অবশ্য মন্তব্য, এমন কিছু ঘটলে আইন অনুযায়ী ব্যবস্থা নিক পুলিশ।

শুক্রবার রাতে ভাঙড়ের কাশীপুর থানায় খুরশিদ মোল্লা, ছোটু মোল্লা এবং কাবুল মোল্লা নামে তিন জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন শওকত। তাঁর অভিযোগ, সম্প্রতি সমাজমাধ্যমে তাঁকে খুন করে বস্তাবন্দি করে খালে ফেলে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। শওকতের অভিযোগ, ‘‘এর পিছনে আইএসএফ রয়েছে। নওশাদ সাহেবের উস্কানি না থাকলে এই ধরনের কথাবার্তা তাঁদের নেতাকর্মীরা কখনই বলবেন না। তাঁরা জনমানসে আতঙ্ক ছড়ানোর পরিকল্পনা করছেন।’’ বিষয়টি তদন্ত করে দেখার জন্য পুলিশকে-প্রশাসনকে অনুরোধ করেছেন ওই তৃণমূল বিধায়ক।

এ নিয়ে নওশাদ অবশ্য জানিয়েছেন, এমন কিছু হয়ে থাকলে পুলিশ নিরপেক্ষ তদন্ত করে অপরাধীদের শাস্তি দিক। তাঁর কথায়, ‘‘আইএসএফ সাংবিধানিক আদর্শকে পাথেয় করে প্রতিষ্ঠিত হয়েছে। সুতরাং কোনও প্রকার অসাংবিধানিক, অগণতান্ত্রিক বা বেআইনি কার্যকলাপকে আমরা কোনও দিন প্রশ্রয় দিইনি, দেবও না। পুলিশ-প্রশাসন আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।’’ তিনি নিজে অবশ্য ওই ভিডিয়ো শোনেননি বলেই জানিয়েছেন নওশাদ। এ নিয়ে বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাকসুদ হাসান বলেন, ‘‘আমরা বিধায়কের অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত শুরু হয়েছে। সব কিছু খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saokat Molla Nawsad Siddique Bhangar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE