Advertisement
২৫ এপ্রিল ২০২৪
attack

TMC and BJP: মিছিলে যোগ দেওয়ায় বিজেপি নেতাকে মার? তৃণমূল বলছে, সাইকেল রাখা নিয়ে গন্ডগোল

সোমবার কয়েক জন দুষ্কৃতী লাঠি এবং রড নিয়ে বিজেপি নেতার উপর চড়াও হয় বলে অভিযোগ। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

শঙ্কর দাস।

শঙ্কর দাস। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ক্যানিং শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৬:৫৩
Share: Save:

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর মিছিলে হাঁটার কারণে বিজেপির যুব নেতাকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল-আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। সোমবার সন্ধ্য়ায় এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং বাজারে। জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত ওই বিজেপি নেতা। আক্রান্তের নাম শঙ্কর দাস। তিনি ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের এক নম্বর মণ্ডলের বিজেপির যুব মোর্চার সভাপতি। তবে তৃণমূল নেতৃত্ব বিজেপির ওই অভিযোগ অস্বীকার করেছেন।

শঙ্করের দোকান রয়েছে ক্যানিং বাজারে। সোমবার সন্ধ্যায় কয়েক জন দুষ্কৃতী লাঠি এবং রড নিয়ে শঙ্করের উপর চড়াও হয় বলে অভিযোগ। তাঁকে ভর্তি করানো হয় ক্যানিং মহকুমা হাসপাতালে৷ সেখানেই চিকিৎসা চলছে তাঁর। বিজেপির যুব মোর্চার এ রাজ্যের সাধারণ সম্পাদক অমিত সামন্ত বলেন, ‘‘আমাদের কর্মীকে নির্মম ভাবে মারধর করা হয়েছে। তা সকলে দেখেছেন। বিরোধী দল করায় তৃণমূলের গুন্ডারা যে ভাবে শঙ্করকে পিটিয়েছে, মানুষই এক দিন তার জবাব দেবেন। এই হামলার প্রতিবাদে দলের তরফে বুধবার থানায় স্মারকলিপি দেওয়া হবে।’’ এ নিয়ে টুইট করেন শুভেন্দুও।

ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশ দাস অবশ্য সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, ‘‘কেউ নিজের পছন্দমতো দল করতেই পারেন। সেখানে আমরা হস্তক্ষেপ কেন করব! আসলে সাইকেল রাখা নিয়ে একটা গন্ডগোল হয়। তার জেরে মারামারি হয় ক্যানিং বাজারে। এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। আর শুভেন্দুর মতো কিছু বাজে লোক ওই ঘটনাকে রাজনৈতিক রং দেওয়ার চেষ্টা করছেন। প্রচারের আলোয় আসার জন্য টুইট করে তৃণমূলের বিরুদ্ধে মিথ্যাচার করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

attack TMC BJP Canning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE