Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Raidighi

রায়দিঘির প্রাচীন দিঘি থেকে উদ্ধার করোটি, তদন্তে পুলিশ

মানুষের মাথার খুলি উদ্ধারের খবর ছড়িয়ে পড়তেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পরে ঘটনাস্থলে পৌঁছয় রায়দিঘি থানার পুলিশ।

রায়দিঘিতে উদ্ধার করোটি।

রায়দিঘিতে উদ্ধার করোটি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়দিঘি শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২১ ০১:২৮
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘিতে কয়েক’শো বছরের পুরনো এক দিঘির কাছে মানুষের মাথার দুটো খুলি উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার দুপুরের ঘটনা।

মানুষের মাথার খুলি উদ্ধারের খবর ছড়িয়ে পড়তেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পরে ঘটনাস্থলে পৌঁছয় রায়দিঘি থানার পুলিশ।

দুপুরে প্রথমে বিষয়টি নজরে পড়ে কিছু স্থানীয় বাসিন্দার। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বন দফতরের উদ্যোগে প্রাচীন দিঘি সংস্কারের কাজ চলছিল এলাকায়। দিঘি লাগোয়া একটি নালায় পাম্প বসিয়ে জল সরানো হচ্ছিল। নালার জল কিছুটা কমতেই প্রথমে একটি পরে আরও কিছুটা জল নামতেই দ্বিতীয় খুলিটি বেরিয়ে পড়ে।

মানুষের মাথার খুলির উদ্ধারের খবর চাউর হতেই এলাকার বাসিন্দারা ভিড় জমান ঘটনাস্থলে। নিমেষেই গোটা এলাকাতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর দেওয়া হয় রায়দিঘি থানায়। পুলিশ এসে মাথার খুলি ২টি উদ্ধার করে নিয়ে যায়। খুলিগুলি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। খুলি ২টি কোথা থেকে এল তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deaths Rape case Raidighi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE