Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Dead

যুবকের মৃত্যুতে আত্মহননে প্ররোচনায় অভিযুক্ত দুই বোন

প্রতিবেশীরা জানান, বিবাদ চরমে উঠলে গত ২৬ ডিসেম্বর ফোন করে রতনকে বাড়িতে ডাকেন দুই বোন। এর পরে তাঁর সামনেই কার সঙ্গে সম্পর্ক থাকবে, তা নিয়ে বচসা শুরু হয়।

Representative image of a dead body

মৃতের নাম রতন বর্মণ যিনি শনিবার মারা যান। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ০৫:১১
Share: Save:

বান্ধবীর বাড়িতে অগ্নিদগ্ধ হয়ে এক যুবকের মৃত্যুর ঘটনায় সেই তরুণী ও তাঁর বোনের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি নৈহাটি পুরসভার আট নম্বর ওয়ার্ডের গৌরীপুর এলাকার। পুলিশ জানিয়েছে, মৃতের নাম রতন বর্মণ (২২)। তাঁর বাড়ি কাঁকিনাড়ায়। মামার বাড়ি গৌরীপুরে হওয়ায় সেখানে নিয়মিত যাতায়াত ছিল রতনের। সেখানেই প্রতিবেশী এক তরুণীর সঙ্গে প্রথমে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। পরে ওই তরুণীর বোন রতনের প্রতি অনুরক্ত হলে তা নিয়ে দুই বোনের মধ্যে বিবাদ বাধে বলে অভিযোগ।

প্রতিবেশীরা জানান, বিবাদ চরমে উঠলে গত ২৬ ডিসেম্বর ফোন করে রতনকে বাড়িতে ডাকেন দুই বোন। এর পরে তাঁর সামনেই কার সঙ্গে সম্পর্ক থাকবে, তা নিয়ে বচসা শুরু হয়। প্রতিবেশী অজয় রায় বলেন, ‘‘ওরা নিজেদের মধ্যে আত্মহত্যা নিয়ে কথা বলছিল। ছেলেটি বিরক্ত হয়ে ওঠে। আমরা ওর চিৎকার শুনতে পেয়েছি। কিছু ক্ষণ পরে অগ্নিদগ্ধ অবস্থায় ওকে বার করা হয়।’’

প্রথমে নৈহাটি স্টেট জেনারেল হাসপাতাল ও পরে কলকাতার এক হাসপাতালে স্থানান্তরিত করা হয় রতনকে। দুই বোনই তাঁকে নিয়মিত দেখতে আসতেন। শনিবার রতন মারা যান। রবিবার রাতে মৃতের পরিবারের পক্ষ থেকে দুই বোনের নামে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করা হয়। পুলিশ সূত্রের খবর, চিকিৎসকদের কাছে রতন জানিয়েছিলেন, তিনিই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন। তাঁর পরিণতির জন্য কেউ দায়ী নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead police Insistence Barrackpore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE