Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Murder

Murder: জোড়া খুনের ঘটনায় অগ্নিগর্ভ মগরাহাট, দেহ আটকে বিক্ষোভ, গাড়িতে আগুন জনতার

বরুণ চক্রবর্তী (৩৫) এবং মলয় মাখাল (৩১) নামে দুই যুবকের গুলিবিদ্ধ দেহ একটি সংস্থার ঘর থেকে উদ্ধার হয়। নিহতদের মধ্যে বরুণ সিভিক ভলান্টিয়ার।

জোড়া খুন ঘিরে উত্তেজনা, গাড়িতে আগুন।

জোড়া খুন ঘিরে উত্তেজনা, গাড়িতে আগুন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মগরাহাট শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২২ ১৩:৩২
Share: Save:

পাওনা টাকা ফেরত দেওয়ার টোপ দিয়ে এক সিভিক ভলান্টিয়ার এবং তাঁর বন্ধুকে ডেকে এনে খুন করা হল একটি কারখানায়। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটের মাগুরপুকুর এলাকার। এর জেরে অগ্নিগর্ভ হয়ে ওঠে ওই এলাকা। নিহতদের আত্নীয় এবং স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ দেখান। একটি গাড়িতে আগুনও লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।
শনিবার মাগুরপুকুর পোল এলাকা থেকে বরুণ চক্রবর্তী (৩৫) এবং মলয় মাখাল (৩১) নামে দুই যুবকের গুলিবিদ্ধ দেহ জানে আলম অ্যান্ড কোম্পানি নামে একটি সংস্থার ঘর থেকে উদ্ধার হয়। ওই সংস্থাটি গবাদি পশুর হাড় দিয়ে নানা জিনিসপত্র তৈরি করে বলে জানা গিয়েছে। অভিযোগ, জানে আলম অ্যান্ড কোম্পানি একটি চিটফান্ড সংস্থা। নিহতদের আত্মীয়দের অভিযোগ, বরুণ এবং মলয় ওই সংস্থায় টাকা রেখেছিলেন। বেশ কিছু দিন ধরে ওই টাকা ফেরতের দাবিও জানাচ্ছিলেন তাঁরা। অভিযোগ, শনিবার সকালে বরুণ এবং মলয়কে টাকা ফেরত দেওয়ান নাম করে ডেকে গুলি করে এবং কুপিয়ে খুন করা হয়েছে। বরুণ মগরাহাট থানায় সিভিক ভলান্টিয়ার হিসাবে কাজ করতেন। দু’জনের দেহ উদ্ধারের পর ওই কারখানাতেও অবশ্য কাউকে দেখতে পাওয়া যায়নি।

বরুণ এবং মলয় দু’জনেই মাগুরপুকুর এলাকার বাসিন্দা। তাঁদের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্থিতি। এলাকার বাসিন্দারা উত্তেজিত হয়ে রাস্তার উপর থাকা একটি গাড়িতে আগুন ধরিয়ে দেন। ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে। এসডিপিও বলেন, ‘‘পরিস্থিতি আপাতত স্বাভাবিক আছে। মূল অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে। দ্রুত গ্রেফতার করা হবে।’’ পুলিশ নিহতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

নিহত বরুণ চক্রবর্তী  ও মলয় মাখাল।

নিহত বরুণ চক্রবর্তী ও মলয় মাখাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.