Advertisement
২৫ এপ্রিল ২০২৪
canada

Canada: ভারতীয় ছাত্রকে গুলি করে খুন করা হল কানাডার টরন্টোর পাতাল স্টেশনে

বাসুদেবের মৃত্যুতে শোক প্রকাশ করে বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর টুইটারে লিখেছেন, ‘এই মর্মান্তিক ঘটনায় শোকাহত। পরিবারকে জানাই গভীর সমবেদনা।’

নিহত কার্তিক বাসুদেব।

নিহত কার্তিক বাসুদেব। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
টরন্টো শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২২ ১৩:১৩
Share: Save:

কানাডায় খুন হলেন এক ভারতীয় পড়ুয়া। কার্তিক বাসুদেব নামে ২১ বছরের ওই পড়ুয়াকে বৃহস্পতিবার সন্ধ্যায় টরন্টো শহরের একটি পাতাল স্টেশনের প্রবেশপথের সামনে গুলি করা হয়। প্রাথমিক ভাবে ঘটনাটিকে দুষ্কৃতীদের হামলা বলেই মনে করছে টরন্টো পুলিশ।

নিহত বাসুদেব কানাডার সেনেকা কলেজে বিজনেস ম্যানেজমেন্ট বিভাগের ছাত্র ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় সেই সূত্রেই একটি কর্মসূচিতে যোগ দিতে যাচ্ছিলেন তিনি। শেরবোর্ন অঞ্চলের সেন্ট জেমস টাউনের সাবওয়ে স্টেশনে ঢোকার সময় গ্লেন রোডের প্রবেশপথের কাছে তাঁকে কাছ থেকে একাধিক বার গুলি করা হয়। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁর মৃত্যু বলে টরন্টো পুলিশ সূত্রের খবর।

বাসুদেবের মৃত্যুতে শোক প্রকাশ করে বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর টুইটারে লিখেছেন, ‘এই মর্মান্তিক ঘটনায় শোকাহত। পরিবারকে জানাই গভীর সমবেদনা।’ বিদেশ মন্ত্রক সূত্রের খবর, খুনের তদন্তের গতিপ্রকৃতি জানার জন্য কানাডার ভারতীয় দূতাবাস কর্তৃপক্ষ টরন্টো পুলিশের সঙ্গে যোগাযোগ রাখছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

canada Toronto Indian Student Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE