Advertisement
০৮ মে ২০২৪
Snehasis Chakraborty

কলকাতা থেকে বাড়ি ফেরার পথে ডানকুনিতে পরিবহণমন্ত্রীর গাড়িতে ধাক্কা লরির, চালক আটক

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা নাগাদ ডানকুনির মাইতি পাড়ার কাছে পরিবহণমন্ত্রীর গাড়িতে ধাক্কা মারে লরিটি। ওই সময় তিনি কলকাতা থেকে কোন্নগরের কানাইপুরে নিজের বাড়িতে ফিরছিলেন।

দুর্ঘটনার কবলে পরিবহণ মন্ত্রীর গাড়ি।

দুর্ঘটনার কবলে পরিবহণ মন্ত্রীর গাড়ি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডানকুনি শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ০০:০৪
Share: Save:

ডানকুনিতে দুর্ঘটনার কবলে রাজ্যের পরিবহণমন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী গাড়ি। বৃহস্পতিবার রাতে তাঁর গাড়িতে ধাক্কা মারে একটি লরি। তবে, মন্ত্রীর কোনও আঘাত লাগেনি বলেই জানা গিয়েছে। ঘটনাস্থলে ডানকুনি থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা নাগাদ ডানকুনির মাইতি পাড়ার কাছে পরিবহণমন্ত্রীর গাড়িতে ধাক্কা মারে লরিটি। মন্ত্রী ওই সময় কলকাতা থেকে কোন্নগরের কানাইপুরে নিজের বাড়িতে ফিরছিলেন। মাইতিপাড়ার কাছে যানজটে ফেঁসেছিল মন্ত্রীর গাড়িটি। ওই গাড়ির পিছনে থাকা একটি লরি সেই সময় ওভারটেক করতে গিয়ে মন্ত্রীর গাড়িটিতে ধাক্কা মারে। গাড়িটির ডান দিকের পিছনের অংশ সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়িটিতে পরিবহণমন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী ছাড়াও তাঁর দেহরক্ষী এবং গাড়িচালক ছিলেন। দুর্ঘটনায় আহত হননি কেউই। প্রাথমিক শুশ্রুষার পর কোন্নগরে নিজের বাড়িতেই ফিরেছেন পরিবহণমন্ত্রী।

পরে স্নেহাশিস জানান, ব্যক্তিগত কাজে তিনি কলকাতা গিয়েছিলেন। সেখান থেকেই বাড়ি ফিরছিলেন। পথেই দুর্ঘটনা। চালক এবং লরিটিকে আটক করেছে ডানকুনি থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snehasis Chakraborty dankuni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE