Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Diamond Harbour

পারিবারিক অশান্তির জের, স্ত্রীকে শাবল দিয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

রবিবার বিকেলে অশান্তি শুরু হয়। অশান্তি চরমে উঠলে হঠাৎই স্ত্রী-র মাথায় শাবল দিয়ে আঘাত করেন প্রদীপ। ঘটনাস্থলেই মৃত্যু হয় কল্পনার।

কল্পনা পালের মৃতদেহ

কল্পনা পালের মৃতদেহ নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ২৭ জুন ২০২১ ২৩:২৯
Share: Save:

পারিবারিক অশান্তির জেরে স্ত্রীকে শাবল দিয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। রবিবার বিকেলে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘির কাশীনগর মণ্ডলপাড়ায়। মৃতের নাম কল্পনা পাল। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিশ জানিয়েছে, উদ্ধার হয়েছে খুনে ব্যবহৃত শাবল। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত প্রদীপ পাল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই স্বামী-স্ত্রী-র মধ্যে অশান্তি চলছিল। প্রদীপ পাল ট্রেকারে কাজ করতেন। তবে, লকডাউনের কারণে ট্রেকার চলাচল বন্ধ রয়েছে। তাই কাজ চলে যায় প্রদীপের। সেই থেকেই অশান্তি শুরু হয়। অভিযোগ, ইদানিং মদ্যপানও শুরু করেন প্রদীপ। নিজের কাছে টাকা না থাকলে স্ত্রী-র থেকে টাকা নিতেন। এ নিয়ে অশান্তির কারণে কল্পনা বাপের বাড়ি চলে গিয়েছিলেন। তবে, দিন কয়েক আগেই তিনি ফিরে আসেন। রবিবার বিকেলে অশান্তি শুরু হয়। অশান্তি চরমে উঠলে হঠাৎই স্ত্রী-র মাথায় শাবল দিয়ে আঘাত করেন প্রদীপ। ঘটনাস্থলেই মৃত্যু হয় কল্পনার।

স্থানীয় বাসিন্দারা এলে পালিয়ে যান প্রদীপ। খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। এই ঘটনায় খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে রায়দিঘি থানার পুলিশ। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder South 24 Pargana Diamond Harbour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE