Advertisement
০৫ মে ২০২৪
mystery death

প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক নিয়ে পারিবারিক অশান্তি, কুলবেড়িয়ায় ‘সহমরণ’ বধূ ও প্রেমিকের!

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম অসীম সর্দার (৩০) এবং বধূর নাম টুকটুকি সর্দার (২৮)। ইতিমধ্যে এই অস্বাভাবিক মৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ।

Woman and neighbor took their own life after family dispute

একই দিনে দুই প্রতিবেশীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কুলবেড়িয়া শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৫:৩৬
Share: Save:

প্রতিবেশী যুবকের সঙ্গে বধূর সম্পর্কে জড়ানোর পর রোজকার অশান্তি হত দুই পরিবারে। সংসারে ঝামেলা সত্ত্বেও সম্পর্ক এগিয়ে নিয়ে গিয়েছিলেন। সেই দু’জনের একসঙ্গে রহস্যমৃত্যুতে চাঞ্চল্য ছড়াল এলাকায়। শুক্রবার ঘটনাটি ঘটেছে কলকাতার লেদার কমপ্লেক্স থানার কুলবেড়িয়া এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম অসীম সর্দার (৩০) এবং বধূর নাম টুকটুকি সর্দার (২৮)। ইতিমধ্যে অস্বাভাবিক মৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, প্রতিবেশী যুবকের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল বধূর। দু’জনেই বিবাহিত ছিলেন। পরকীয়া সম্পর্কে জড়ানো যুগলের পরিবারে অশান্তি চলছিল। শুক্রবার সকালে কুলবেড়িয়ার সর্দারপাড়া এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় দু’জনের দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তারা গিয়ে দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতালে পাঠায়। পারিবারিক অশান্তির জেরেই বধূ এবং যুবক একসঙ্গে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। চলছে দুই পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mystery death Love Affair South 24 Pargana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE