Advertisement
১১ মে ২০২৪
Marijuana

সোদপুরে ২৮ কেজি গাঁজা-সহ গ্রেফতার মহিলা, আগ্নেয়াস্ত্র-সহ ধরা পড়লেন আর এক জন

বুধবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার সোদপুরের ঘোলা উত্তর তালবান্দা এলাকায়। পুলিশ সূত্রে খবর, ওই এলাকায় মাদক বিক্রি এবং দুষ্কৃতী কার্যকলাপের অভিযোগ আসছিল।

উদ্ধার হওয়া গাঁজা।

উদ্ধার হওয়া গাঁজা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সোদপুর শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ১১:১৫
Share: Save:

২৮ কেজি গাঁজা-সহ গ্রেফতার হলেন এক মহিলা। পাশাপাশি ওই একই পুলিশি অভিযানে আগ্নেয়াস্ত্র সমেত ধরা পড়লেন এক ব্যক্তিও। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার সোদপুরের ঘোলা উত্তর তালবান্দা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, ওই এলাকায় মাদক বিক্রি এবং দুষ্কৃতী কার্যকলাপের অভিযোগ আসছিল। তাই গোপন সূত্রে খবর পেয়ে বুধবার অভিযান চালায় নিউ ব্যারাকপুর থানার পুলিশ। ঘোলা অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত এসিপি তন্ময় চট্টোপাধ্যায় এবং নিউ ব্যারাকপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক বিজয় ঘোষের নেতৃত্বে তালবান্দা এলাকায় এই অভিযানে গ্রেফতার হন টুলু বিশ্বাস নামে এক মহিলা। পুলিশ সূত্রে খবর, তাঁর কাছ থেকে ২৮ কেজি গাঁজা মিলেছে।

স্থানীয়দের একাংশের দাবি, টুলু ওই অঞ্চলের ‘গাঁজা মাফিয়া’। অন্য দিকে, সঞ্জয় মজুমদার নামে এক দুষ্কৃতীকেও আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করেছে পুলিশ। আসলে নিউ ব্যারাকপুর থানার অন্তর্গত বিলকান্দা ১ নম্বর পঞ্চায়েতের বিভিন্ন জায়গায় অসামাজিক কাজকর্মের অভিযোগ আসছিল পুলিশের কাছে। তার ভিত্তিতেই এই অভিযান বলে জানিয়েছে পুলিশ। অন্য দিকে, দুই দুষ্কৃতীর গ্রেফতারিতে স্বস্তির নিশ্বাস ফেলছেন এলাকার বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marijuana arrest Sodepur police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE