Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

পড়শির গায়ে অ্যাসিড ছুড়ে গ্রেফতার মহিলা

নিজস্ব সংবাদদাতা 
বীজপুর ১৬ জানুয়ারি ২০২০ ০৩:৪২
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

বাড়ি নিয়ে বিবাদের জেরে তিন মহিলাকে অ্যাসিড ছুড়ে মারার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। বুধবার সকালে বীজপুর থানার পাল্লাদহ এলাকার ঘটনা। অভিযুক্ত মহিলা অনিমা সরকারকে গ্রেফতার করেছে পুলিশ। অ্যাসিডে তিন মহিলা সামান্য জখম হয়েছিলেন। প্রাথমিক চিকিৎসার পরে হাসপাতাল থেকে তাঁদের ছেড়ে দেওয়া হয়। পুলিশ জানিয়েছে, শৌচাগার পরিষ্কারের জন্য অ্যাসিড ছিল অনিমার বাড়িতে। সেই অ্যাসিডই সে ছুড়ে মেরেছিল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পাল্লাদহে অনিমার স্বামী প্রভাত সরকারের একটি বাড়ি ছিল। সেই বাড়িটি তিনি বছরখানেক আগে জাকির মণ্ডলকে বিক্রি করে দেন। অনিমার সঙ্গে তাঁর স্বামীর দীর্ঘ দিন ধরেই গোলমাল চলছিল। কিছু দিন আগে তাঁদের বিচ্ছেদের মামলাও শুরু হয়েছে। বর্তমানে ওই বাড়িতে থাকেন না প্রভাত। ওই বাড়ির কোণের দিকে একটি ঘরে থাকে অনিমা। সেই ঘরের দখল নিয়ে জাকিরের পরিবারের সঙ্গে গোলমাল চলছিল অনিমার। অনিমা বাড়ি ছাড়েনি বলে জাকিরের পরিবারের সঙ্গে তার গোলমাল গত কয়েক দিনে অনেকটাই বেড়েছিল। পুলিশ জানিয়েছে, বুধবার সকালে বাড়িতে টিউবওয়েল বসানোর জন্য মিস্ত্রি ডেকেছিল অনিমা। অভিযোগ, সেই কাজে বাধা দেন জাকিরের পরিবারের মহিলারা। তা নিয়ে দু’পক্ষের বচসা শুরু হয়। পরে তা হাতাহাতি পর্যন্ত গড়ায়। অভিযোগ, সে সময়ে জাকিরের পরিবারের তিন মহিলাকে লক্ষ্য করে হাতের কাছে থাকা অ্যাসিডের বোতল ছুড়ে মারে অনিমা। বোতলের বেশ কিছুটা অ্যাসিড মেঝেয় পড়ে গেলেও তিন মহিলার গায়েও তা লাগে। তার ফলে তাঁদের শরীরে জ্বালা শুরু হয়।

তিন জনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয় সকলকে। পরে তাঁদের অভিযোগের ভিত্তিতে পুলিশ অনিমাকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, জেরায় অনিমা স্বীকার করেছে, শৌচাগার পরিষ্কারের জন্যই বাড়িতে ওই অ্যাসিড এনেছিল সে। এ ধরনের অ্যাসিড বিক্রিও বেআইনি। পুলিশ জানিয়েছে, তারা তদন্ত করে দেখছে, ওই অ্যাসিড অনিমা কোথা থেকে কিনেছিল।

Advertisement

আরও পড়ুন

Advertisement