Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Accidental Death

North 24 Pargana: ক্রেনের তার ছিঁড়ে কন্টেনার চাপা পড়ে কারখানায় মৃত্যু শ্রমিকের! আগরপাড়ায় উত্তেজনা

রবিবার আগরপাড়া আলপেন ডেয়ারি এলাকায় কারখানায় দুর্ঘটনায় মৃত্যু কর্মীর। ঘটনাস্থলে খড়দহ থানার পুলিশ বাহিনী।

কারখানার গ্যারাজে বিক্ষোভ স্থানীয়দের।

কারখানার গ্যারাজে বিক্ষোভ স্থানীয়দের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আগরপাড়া শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১৩:০১
Share: Save:

কারখানার ক্রেনের তার ছিঁড়ে কন্টেনার চাপা পড়ে মৃত্যু হল এক শ্রমিকের। রবিবার এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভার আগরপাড়া আলপেন ডেয়ারি এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, রিজেন্ট কোম্পানির কন্টেনারের গ্যারাজে এই দুর্ঘটনা হয়। মৃত কর্মীর নাম মোহাম্মদ ইমরান খান। মৃত কর্মীর দেহ আটকে রেখে ব্যাপক বিক্ষোভ শুরু করেন সহকর্মীরা। অভিযোগ, এত বড় কন্টেনার রাখার জন্য গ্যারাজে কোনও আলোর বন্দোবস্ত নেই। পুরো কাজটাই করতে হয় আলো-আঁধারি ঘরে। ঠিকঠাক আলোর ব্যবস্থা থাকলে এমন বিপদ ঘটত না বলে দাবি তাঁদের। কারখানা কর্তৃপক্ষের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে সোচ্চার হয়েছেন স্থানীয় বাসিন্দারাও। যদিও কারখানা কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে খড়দহ থানার পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে। কারখানার ওই গ্যারাজে আলোর ব্যবস্থা করা হবে, এমন আশ্বাস জানানোর পর বিক্ষোভ তুলে নেওয়া হয়। দেহ উদ্ধার করে সাগর দত্ত মেডিক্যাল কলেজে পাঠিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Worker Dead North 24 Pargana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE