Advertisement
০৪ মে ২০২৪
Illegal Firearms

আগ্নেয়াস্ত্র নিয়ে কেরামতি! নিজের ছোড়া গুলিতে বিদ্ধ হয়ে মৃত যুবক

মৃত যুবকের নাম ফিরোজ মোল্লা (৩০) এবং গুলিতে জখম হওয়া যুবকের নাম মাজেদ শেখ। এরা দু’জনেই সেখানকার নবপল্লী এলাকার বাসিন্দা।

থানায় ধৃতরা।

থানায় ধৃতরা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ক্যানিং শেষ আপডেট: ১৪ জুন ২০২১ ১৬:৫৮
Share: Save:

মদের আসরে আগ্নেয়াস্ত্র নিয়ে কেরামতি দেখাতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক যুবকের। ঘটনায় আহত হয়েছেন আরও এক জন। রবিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার ঘুটিয়ারি শরিফ এলাকায়। মৃত যুবকের নাম ফিরোজ মোল্লা (৩০) এবং গুলিতে জখম হওয়া যুবকের নাম মাজেদ শেখ। এরা দু’জনেই সেখানকার নবপল্লী এলাকার বাসিন্দা। ঘটনার পর রাতভর তল্লাশি চালিয়ে ৫ জনকে গ্রেফতারও করেছে পুলিশ। উদ্ধার হয়েছে সেই আগ্নেয়াস্ত্রও।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে ঘুটিয়ারি শরিফ স্টেশনের কাছে মদ খেতে বসেছিলেন জনা সাতেক যুবক। সেই আসরে থাকা ফিরোজের কাছে ছিল একটি আগ্নেয়াস্ত্র। মদ খেয়ে সেই আগ্নেয়াস্ত্র নিয়ে ‘খেলা’ দেখাতে যান ফিরোজ। তখনই আচমকা ট্রিগার হাত পড়ে ছুটে যায় গুলি। নিজের ছোড়া গুলিতে নিজেই বিদ্ধ হন ফিরোজ। গুলি লাগে মাজেদ নামে এক যুবকেরও। সেখানে উপস্থিত বাকিরা দু’জনকে সঙ্গে সঙ্গে নিয়ে যান স্থানীয় হাসপাতালে। সেখানে চিকিৎসকরা ফিরোজকে মৃত ঘোষণা করেন। মাজেদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করানো হয়।

ঘটনার পর রাতভর তল্লাশি চালায় পুলিশ। তার পর ফজলুর রহমান, সাদ্দাম শেখ, মিন্টু লস্কর, রাকেশ মোল্লা এবং সিরাজ শেখ নামে ৫ যুবকে গ্রেফতার করেছে পুলিশ। ফিরোজ কেন নিজের কাছে আগ্নেয়াস্ত্র রেখেছিল তাও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Died Illegal Firearms
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE