Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Madhabi Mukhopadhyay

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে

আজ আইপিএলে গুজরাত বনাম বেঙ্গালুরুর খেলা রয়েছে। দুপুর সাড়ে ৩টে নাগাদ ওই খেলাটি রয়েছে।

ছবি পিটিআই।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ০৭:০৪
Share: Save:

ধীরে হলেও আবহাওয়ার পরিবর্তন হওয়া শুরু হয়ে গিয়েছে। মে মাসের শুরু অর্থাৎ রবিবার থেকে ঝড়বৃষ্টির অনুকূল পরিস্থিতি তৈরি হতে পারে দক্ষিণবঙ্গে। মঙ্গলবার বৃষ্টির সম্ভাবনা রয়েছে কলকাতা ও সংলগ্ন শহরতলিতে। শুক্রবার পূর্বাভাসে এমনটাই জানাল আলিপুর আবহাওয়া দফতর। আজ, শনিবার তাপপ্রবাহ ও আবহাওয়া সংক্রান্ত খবর আলোচনায় থাকবে।

Advertisement

এ ছাড়াও আজ নজরে রাখার মতো:

দেশের কোভিড পরিস্থিতি

করোনা সংক্রমণ কমার লক্ষণই নেই ভারতে। গত ২৪ ঘণ্টায় দৈনিক সংক্রমণ আরও বেড়েছে। এক দিনে দেশে করোনা আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৩৭৭ জন। যার মধ্যে শুধু দিল্লিতে করোনায় আক্রান্ত হয়েছেন ১,৪৯০ জন। এই অবস্থায় আজ সংক্রমণ কত হল সে দিকে নজর থাকবে।

Advertisement

দিল্লিতে বিচার সংক্রান্ত সম্মেলন

আজ প্রধানমন্ত্রীর সঙ্গে বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রী এবং প্রধান বিচারপতিদের সম্মেলন রয়েছে। সেখানে যোগ দেবেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই সম্মেলনে সকাল ১০টায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

কেমন আছেন মাধবী মুখোপাধ্যায়

শুক্রবার সকালে আচমকাই শরীর খারাপ হয় অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়ের। তাঁকে দ্রুত আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তাঁর শারীরিক পরীক্ষানিরীক্ষা শুরু হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। দীর্ঘ দিন ধরেই রক্তাল্পতার সমস্যায় ভুগছিলেন অভিনেত্রী। চিকিৎসকেরা জানিয়েছেন, তাঁর রক্তে শর্করার মাত্রা নিয়ে সমস্যাও রয়েছে। এ ছাড়া আরও কিছু শারীরিক জটিলতাও আছে অভিনেত্রীর। আজ তাঁর শারীরিক অবস্থার দিকে নজর থাকবে।

আইপিএল

আজ আইপিএলে গুজরাত বনাম বেঙ্গালুরুর খেলা রয়েছে। দুপুর সাড়ে ৩টে নাগাদ ওই খেলাটি রয়েছে। এ ছাড়া সন্ধ্যা সাড়ে ৭টায় রাজস্থান বনাম মুম্বইয়ের খেলা রয়েছে।

অ-জানাকথায় মুখোমুখি অভিনেতা জিৎ

আজ রাত ৮টায় আনন্দবাজার অনলাইনের ‘অ-জানাকথা’ রয়েছে। লাইভ এই আড্ডায় আজ অতিথি হিসাবে থাকবেন অভিনেতা জিৎ। দর্শকেরা সরাসরি প্রশ্ন করতে পারবেন অভিনেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.