Advertisement
২৫ এপ্রিল ২০২৪
by election

News of the day: উপনির্বাচনে চার কেন্দ্রের ভোটগ্রহণ, বাড়ি ফিরতে পারেন আরিয়ান, আজ নজরে আর কী কী

টি২০ বিশ্বকাপে আজ মহারণ দেখা যাবে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যে। দুই প্রধান প্রতিপক্ষ নামছে খেলতে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ০৯:২২
Share: Save:

আজ, শনিবার উপনির্বাচনে চার কেন্দ্রে ভোটগ্রহণ রয়েছে। সকাল ৭টা ভোটগ্রহণ শুরু হবে খড়দহ, শান্তিপুর, দিনহাটা ও গোসাবা কেন্দ্রে। চলবে বিকেল ৫টা পর্যন্ত। সুষ্ঠু ও অবাধ ভোটের জন্য চার কেন্দ্রে ৯২ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করেছে নির্বাচন কমিশন। কমিশনের বাড়তি নজর রয়েছে খড়দহ আসনে। ফলে আজ নজর চার কেন্দ্রের ভোটগ্রহণের দিকে।

বৃহস্পতিবার বম্বে হাই কোর্টে জামিন পেয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। ২৪ ঘণ্টার মধ্যে বাইরে বেরনোর কথা থাকলেও তা সম্ভব হয়নি। কাগজপত্র জমা দেওয়ার কাজে বিলম্ব হওয়ায় শুক্রবার ছাড়া পাননি আরিয়ান। আজ তাঁর জেল মুক্তির সম্ভাবনা প্রবল রয়েছে। ফলে নজর থাকবে সে দিকে।

টি২০ বিশ্বকাপে আজ মহারণ দেখা যাবে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যে। দুই প্রধান প্রতিপক্ষ নামছে খেলতে। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ওই খেলাটি রয়েছে। তার আগে রয়েছে শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকার ম্যাচ। বিকেল সাড়ে ৩টে নাগাদ ওই খেলাটি শুরু হওয়ার কথা। ফলে আজ নজর থাকবে বিশ্বকাপের দিকেও।

রাজ্যে করোনার সংক্রমণ কমার লক্ষণ নেই! গত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্তের সংখ্যা ফের হাজারের কাছে পৌঁছেছে। এই নিয়ে টানা তিন দিন। কলকাতার বাসিন্দাদের মধ্যেও উদ্বেগজনক ভাবে সংক্রমণ ছড়াচ্ছে। শহর লাগোয়া জেলাগুলির মধ্যে দুই ২৪ পরগনা, হাওড়া, হুগলি-সহ এবং নদিয়ার করোনা পরিসংখ্যানও স্বাস্থ্যকর্তাদের চিন্তা বাড়াচ্ছে। তবে গত ২৪ ঘণ্টায় কোভিডে মৃতের সংখ্যা কিছুটা নিম্নমুখী হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রাজ্যের স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৯৮২ জন। প্রসঙ্গত, বুধ এবং বৃহস্পতিবার— দু’দিনের বুলেটিনেই নতুন আক্রান্তের সংখ্যা হাজারের কাছাকাছি করে ছিল। নজর থাকবে ওই দিকেই।

এ ছাড়া আজ নজর থাকবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফরের দ্বিতীয় দিন ও আবহাওয়া সংক্রান্ত খবরের দিকে। আজ গোয়ায় মমতার তিনটি কর্মসূচি রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

by election T20 World Cup 2021 Aryan Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE