Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Clash

কবরস্থান নিয়ে ভরতপুরে বোমাবাজি, তীরের লড়াই, জখম ৪

শুক্রবার সকালে খবর পেয়ে আমলাই গ্রামে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণে চলছে পুলিশি টহলদারি।

আমলাই গ্রাম থেকে বেশ কিছু তীরধনুক উদ্ধার করেছে পুলিশ। 

আমলাই গ্রাম থেকে বেশ কিছু তীরধনুক উদ্ধার করেছে পুলিশ।  —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভরতপুর শেষ আপডেট: ২৮ মে ২০২১ ১৭:১১
Share: Save:

সাতসকালে এক মহিলার দেহ সমাধিস্থ করার ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল মুর্শিদাবাদ জেলার ভরতপুরের আমলাই গ্রামে। অভিযোগ, ওই ঘটনায় গ্রামের দু’পাড়ার মধ্যে তুমুল বোমাবাজি হয়। চলে তীরের লড়াই। সংঘর্ষে জখম হয়েছেন ৪ জন। গুরুতর আহত ১ জন হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার সকালে খবর পেয়ে আমলাই গ্রামের পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণে চলছে পুলিশি টহলদারি।

পুলিশ সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই আমলাই গ্রামের মাঝেরপাড়া এবং ভাটিপাড়ার মধ্যে এলাকার কবরস্থান নিয়ে ঝামেলা চলছে। এ নিয়ে মামলাও হয়েছিল। আদালতের রায়ে বলা হয়, ওই কবরস্থানে এলাকার সকলেই সমাধিস্থ করতে পারেন। তবে শুক্রবার সকালে এলাকার এক মহিলার দেহ সধাধিস্থ করার সময় ফের দু’পাড়ার বাসিন্দাদের মধ্যে ঝামেলা বাধে। অভিযোগ, একে কেন্দ্র করেই শুরু হয় বোমাবাজি এবং তীরধনুকের লড়াই। খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী নিয়ে আমলাই গ্রামে পৌঁছন ভরতপুর থানা ওসি রাজু মুখোপাধ্যায়, এসডিপিও এবং সিআই চয়ন ঘোষ। সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ১ ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এ ছাড়া, ঘটনাস্থল থেকে বেশ কিছু তীরধনুকও উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, এই ঘটনায় মোট ৪ জন জখম হয়েছেন। তাঁদের মধ্যে গুরুতর জখম ১ জনকে কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, এটা দীর্ঘদিনের গ্রাম্য বিবাদ। সংঘর্ষের পর পরিস্থিতির উপর নজর রাখা হচ্ছে। এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। তবে ফের যাতে উত্তেজনা না ছড়ায়, সে জন্য পুলিশি টহলদারি শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Violence Clash Bharatpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE