Advertisement
২১ মে ২০২৪
Accident

রাজ্যের ৭ দিনমজুরের মৃত্যু ওড়িশার জাজপুরে, নিহতদের পরিবারের পাশে দাঁড়াল নবান্ন

শনিবার ভোর সাড়ে ৩টে নাগাদ ওড়িশার জাজপুর জেলার ধর্মশালা এলাকায় ১৬ নম্বর জাতীয় সড়কে ঘটে দুর্ঘটনা। রাজ্য থেকে মুরগি নিয়ে ওড়িশায় গিয়েছিলেন তাঁরা। সেখানেই ঘটে দুর্ঘটনা।

7 from West Bengal died in Odisha by accident

ট্রাক পিষে দিল সাত শ্রমিককে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:১০
Share: Save:

এ রাজ্যের ৭ দিনমজুরকে ট্রাক পিষে দিল ওড়িশার জাজপুরে। নিহতেরা উত্তর ২৪ পরগনার বসিরহাটের মাটিয়া থানার নেহালপুর সর্দারপাড়া এলাকার বাসিন্দা। তাঁদের মধ্যে ৩ জন একই পরিবারের সদস্য। বাকিরা একই গ্রামের। মৃতেরা হলেন সুরজ মণ্ডল (৪৪), মহম্মদ আমিরুল আলি সর্দার ( ২৬), করিম সর্দার (২৬), মহম্মদ আমজাদ আলি সর্দার (২৬), মহম্মদ আরিফ সর্দার (২৭), জাহাঙ্গির সর্দার (৩২) এবং মোয়াজ্জেম সর্দার (৩২)।

মাটিয়া থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার ভোর সাড়ে ৩টে নাগাদ ওড়িশার জাজপুর জেলার ধর্মশালা এলাকায় ১৬ নম্বর জাতীয় সড়কে ওই দুর্ঘটনা ঘটে। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, একটি পোল্ট্রি ফার্মে কাজ করতেন নিহতেরা। তাঁরা মুরগি নিয়ে গিয়েছিলেন ওড়িশায়। সেখানে ঘটে দুর্ঘটনা। নিহতদের পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার ভোরে রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়ে তাঁরা বাজার করছিলেন। সেই সময় পিছন থেকে একটি ট্রাক এসে তাঁদের গাড়িতে ধাক্কা মারে। তার জেরে ঘটনাস্থলে ৬ যুবকের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় এক যুবককে উদ্ধার করে ভর্তি করানো হয় ওড়িশার কটক মেডিক্যাল হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান। এই খবর পৌঁছতেই শোকস্তব্ধ গোটা গ্রাম। ৭ জনের মৃতদেহ গ্রামে ফিরিয়ে আনার জন্য ওড়িশা রওনা দিয়েছেন পরিবারের লোকজন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে রাজ্য সরকার ইতিমধ্যেই ওড়িশা সরকারের সঙ্গে যোগাযোগ করেছে। নিহতদের পরিবারের সকলের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে। এই দায়িত্ব দেওয়া হয়েছে রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Odisha West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE