Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Subrata Mukherjee

News of the day: বিশ্বকাপে শেষ ম্যাচে নামিবিয়ার বিরুদ্ধে নামছে ভারত, বিধানসভায় স্মরণসভা সুব্রতর, আজ আর কী

হাই কোর্টে ভোট পরবর্তী হিংসার মামলার শুনানি, ইকো পার্কে শিল্পপতিদের সঙ্গে মুখ্যমন্ত্রীর বিজয়া সম্মিলনী রয়েছে।

ছবি: আনন্দবাজার আর্কাইভ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ০৯:৪০
Share: Save:

টি২০ বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে ভারত। তা-ও আজ, সোমবার নিয়ম রক্ষার ম্যাচ খেলতে নামছেন বিরাট কোহলীরা। আজ তাঁদের নামিবিয়ার সঙ্গে খেলা রয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ওই ম্যাচটি রয়েছে। নজর থাকবে সে দিকে।

গত সপ্তাহে প্রয়াত হয়েছেন বর্ষীয়ান রাজনীতিবিদ তথা রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। আজ তাঁকে নিয়ে বিশেষ আলোচনা ও স্মরণসভা রয়েছে বিধানসভায়। ওই অনুষ্ঠানে সব রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হয়েছে। বেলা ১২টা নাগাদ ওই অনুষ্ঠানটি শুরু হওয়ার কথা। ফলে আজ নজর থাকবে সে দিকেও।

রাজ্যে ও কলকাতায় ফের বাড়ল করোনা সংক্রমণ। শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৭২৩ জন, আগের ২৪ ঘণ্টায় সেই সংখ্যাটি ছিল ৬৭০। সংক্রমণ বেড়েছে কলকাতাতেও। কলকাতায় দৈনিক সংক্রমণ দাঁড়িয়েছে ২০৫-এ, আগের ২৪ ঘণ্টায় দৈনিক সংক্রমণ ছিল ১৮১। বেড়েছে সংক্রমণের হারও। রাজ্যে সংক্রমণের হার দাঁড়িয়েছে ২.৪০ শতাংশে। শেষ ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৭৭৪ জন। রাজ্যে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭ হাজার ৯৬৭ জন। সংখ্যাটা কমেছে সামান্য। দৈনিক করোনা পরীক্ষার পরিমাণ মোটের উপর একই অঙ্কে দাঁড়িয়ে আছে। আজ নজর থাকবে ওই সংক্রান্ত খবরের দিকেও।

এ ছাড়া আজ নজর থাকবে হাই কোর্টে ভোট পরবর্তী হিংসার মামলার শুনানি, ইকো পার্কে শিল্পপতিদের সঙ্গে মুখ্যমন্ত্রীর বিজয়া সম্মিলনী, এনসিবি-তে আরিয়ানকে তলব ও আবহাওয়া সংক্রান্ত খবরের দিকে। বিকেল সাড়ে ৪টে নাগাদ বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানটি রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subrata Mukherjee India T20 World Cup 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE