Advertisement
০৩ মে ২০২৪
Narendrapur murder

তিন দিন ধরে নিখোঁজ ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার দেহ উদ্ধার নরেন্দ্রপুরে, পুলিশ যেতেই বিক্ষোভ, ধস্তাধস্তি

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম অপ্রতিম দাস। তাঁর বাড়ি মহামায়াতলায়। রবিবার দুপুরে নরেন্দ্রপুরের ঢালিপাড়া এলাকার একটি পুকুরে তাঁর দেহ ভাসতে দেখেন এলাকাবাসীরা।

মৃত ইঞ্জিনিয়ারিং পড়ুয়া অপ্রতিম দাস।

মৃত ইঞ্জিনিয়ারিং পড়ুয়া অপ্রতিম দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৪৬
Share: Save:

তিন দিন ধরে নিখোঁজ থাকার পর ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার দেহ উদ্ধার হল দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে। পুলিশ দেহ উদ্ধারে এলে তাদের ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়েরা। পুলিশকে মারধরেরও অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম অপ্রতিম দাস। তাঁর বাড়ি মহামায়াতলায়। রবিবার দুপুরে নরেন্দ্রপুরের ঢালিপাড়া এলাকার একটি পুকুরে তাঁর দেহ ভাসতে দেখেন এলাকাবাসীরা। স্থানীয়েরা জানান, অপ্রতিম তিন দিন আগে বৃহস্পতিবার রাতে একটি অনুষ্ঠান বাড়িতে গিয়েছিলেন। তার পর থেকেই তিনি নিখোঁজ। এর পর রবিবার তাঁর দেহ উদ্ধার হল।

ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার দেহ উদ্ধারের পরেই পুলিশে খবর দেন স্থানীয়েরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসতেই তাদের ঘিরে বিক্ষোভ দেখানো হয়। স্থানীয়দের অভিযোগ, যুবকের নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনা জানানো সত্ত্বেও পুলিশ কোনও পদক্ষেপ করেনি। পুলিশ যদি তৎপর হয়ে যুবকে খোঁজার চেষ্টা করত, তা হলে হয়তো তাঁকে বাঁচানো যেত। বিক্ষোভের মু‌খে পড়ে দেহ উদ্ধারেও বেগ পেতে হয় পুলিশকে।

পুলিশের তরফে অবশ্য তদন্তে গাফিলতির অভিযোগ অস্বীকার করা হয়েছে। পুুলিশ সূত্রের বক্তব্য, নিখোঁজ ডায়েরি দায়ের হওয়ার পর নিয়ম মেনেই তদন্ত হচ্ছিল। যেখানে যে ভাবে খোঁজ করা দরকার, সে ভাবেই যুবকের খোঁজ চলছিল। তাঁর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তার রিপোর্ট এলেই সেই মতো তদন্ত এগোবে বলে জানিয়েছে পুলিশ সূত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendrapur Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE