Advertisement
১১ মে ২০২৪
Durga Puja 2022

বিসর্জনের মধ্যেই বাবুঘাটে নিয়ন্ত্রণ হারাল পে-লোডার, আহত ১, উদ্যোক্তাদের হাতাহাতি থামাল পুলিশ

গোটা ঘটনায় তীব্র ক্ষোভপ্রকাশ করতে দেখা যায় ঘাটে উপস্থিত মানুষদের। উত্তেজিত জনতা পে-লোডারের চালককে গাড়ি থেকে টেনে নামিয়ে মারধর করেন। পরে পুলিশ এসে তাঁকে সরিয়ে নিয়ে যায়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ১৫:০২
Share: Save:

দশমীর দুপুরে প্রতিমা নিরঞ্জন চলছিল বাবুঘাটে। ম্যাটাডর-সহ ছোট-বড় গাড়িতে নিয়ে আসা হচ্ছিল প্রতিমা। সেই সময়েই ঘটে গেল দুর্ঘটনা। বিসর্জনের জন্য সেই সময় ঘাটে উপস্থিত মানুষজনের দাবি, কলকাতা পুরসভার একটি পে-লোডার নিয়ন্ত্রণ হারিয়ে ঢাল বেয়ে ঘাটের নীচ অবধি নেমে আসে। গাড়ির ধাক্কায় আহত হন এক ব্যক্তি। বাকিরাও অল্পবিস্তর চোট পান। এই ঘটনাকে কেন্দ্র করে খণ্ডযুদ্ধের পরিস্থিতি তৈরি হয় পুজো উদ্যোক্তাদের মধ্যে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গোটা ঘটনায় তীব্র ক্ষোভপ্রকাশ করতে দেখা যায় ঘাটে উপস্থিত লোকজনকে। উত্তেজিত জনতা পে-লোডারের চালককে গাড়ি থেকে টেনে নামিয়ে মারধর করেন। পরে পুলিশ এসে তাঁকে সরিয়ে নিয়ে যায়। ব্যস্ত একটা দিনে, যখন প্রতিমা নিরঞ্জন চলছে, তখন এমন দায়িত্বজ্ঞানহীন ঘটনা কীভাবে ঘটে গেল, তা নিয়ে প্রশ্ন তোলেন মানুষজন।

পুলিশ তখনকার মতো পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও পরে আরও একবার পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পুজো উদ্যোক্তাদের একাংশের অভিযোগ, ওই পে-লোডারের চালককে বাঁচানোর চেষ্টা করেছেন উদ্যোক্তাদের অপর একটা অংশ। পরে পুজো উদ্যোক্তাদের মধ্যে এক জনকে মারধর করার চেষ্টা করা হয়। পুজো উদ্যোক্তাদের মধ্যে রীতিমতো খণ্ডযুদ্ধ শুরু হয়ে যায়। পুলিশের বড় বাহিনী গিয়ে পরিস্থিতি শান্ত করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durga Puja 2022 Kolkata Babughat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE