Advertisement
১৮ জুন ২০২৪
manikchak

ডিজে বন্ধের ‘অপরাধে’ যুবককে পিটিয়ে খুন

মৃত পরিমল মণ্ডল (২৮) মানিকচকের চৌকি মিরজাদপুর পঞ্চায়েতের দামোদরপুরের বাসিন্দা ছিলেন। তিনি ডিজে বক্স ভাড়া দেওয়ার কাজ করতেন। মাত্র দু’মাস আগে তাঁর বিয়ে হয়।

Representational image of beating.

বাঁশ, লাঠি দিয়ে ওই ব্যাক্তিকে পিটিয়ে মারা হয়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৩৫
Share: Save:

বিসর্জনের শোভাযাত্রার মাঝে ডিজে বক্স বন্ধ করে দেন মালিক। সে ‘অপরাধে’ তাঁকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল পুজো উদ্যোক্তাদের একাংশের বিরুদ্ধে। বুধবার রাতে মালহের মানিকচক থানার ছোট ধরমপুরে। পুলিশ দুই পুজো উদ্যোক্তাকে আটক করেছে।

সম্প্রতি, মোথাবাড়িতে ডিজে বক্স বাজানোর প্রতিবাদ করায় তৃণমূলের প্রাক্তন উপপ্রধান আফজাল মোমিন খুন হন। যদিও পুলিশ সুপার প্রদীপকুমার যাদব বলেন, “পুজোয় ডিজে ব্যবহারে নিষেধাজ্ঞা জারি করা হয়। ধরপাকড়ও করা হয়। এ দিনের ঘটনাতেও তদন্ত শুরু হয়েছে।”

মৃত পরিমল মণ্ডল (২৮) মানিকচকের চৌকি মিরজাদপুর পঞ্চায়েতের দামোদরপুরের বাসিন্দা ছিলেন। তিনি ডিজে বক্স ভাড়া দেওয়ার কাজ করতেন। মাত্র দু’মাস আগে তাঁর বিয়ে হয়। এ দিন সরস্বতী পুজোর বিসর্জনের শোভাযাত্রায় ডিজে বক্স নিয়ে ছোট ধরমপুরে যান পরিমল। পরিবারের দাবি, ধর্মীয় স্থানের সামনে পরিমল ডিজে বক্স বন্ধ করে দেন। তাই, পুজো উদ্যোক্তাদের একাংশ তাঁকে বক্সের ভাড়া দিতে অস্বীকার করে বলে অভিযোগ। অভিযোগ, ভাড়ার টাকা চাওয়ায় তাঁকে বাঁশ, লাঠি দিয়ে পিটিয়ে মারা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

manikchak Death DJ Box
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE