Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

অভিনয়ের টোপ দিয়ে অপহরণ, বিহার থেকে এ রাজ্যের নাবালিকাকে উদ্ধার করল পুলিশ

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার ২০ এপ্রিল ২০২১ ২০:৪৫
উদ্ধার হওয়া নাবালিকা।

উদ্ধার হওয়া নাবালিকা।
নিজস্ব চিত্র।

অভিনয়ের টোপ দিয়ে ডায়মন্ড হারবারের এক নাবালিকাকে অপহরণ করে বিহারের গোপালগঞ্জে নিয়ে চলে গিয়েছিল দুষ্কৃতীরা। কিন্তু উপস্থিত বুদ্ধির জোরে শেষমেশ রক্ষা পেলেন অষ্টম শ্রেণির ওই ছাত্রী। মঙ্গলবার চাইল্ড লাইনের উপস্থিতিতে অপহৃত ছাত্রীকে পরিবারের হাতে তুলে দিল ডায়মন্ড হারবার থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই নাবালিকা নেতড়া হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। বেশ কয়েক মাস আগে নেটমাধ্যমে মাধ্যমে সুমন নামে এক যুবকের সঙ্গে আলাপ হয় তার। ফোনে নিয়মিত কথাও হতে থাকে তাদের। নাচে পারদর্শী ওই ছাত্রীকে সিনেমায় অভিনয়ের সুযোগ করে দেওয়ার প্রস্তাব দেয় সুমন। ওই যুবকের ফাঁদে পা দিয়ে, গত ১৩ এপ্রিল কাউকে না জানিয়ে ওই যুবকের সঙ্গে বেরিয়ে পড়ে ছাত্রী। সুমন বাবুঘাট থেকে ওই ছাত্রীকে একটি বাসে তুলে দেয়। তাকে বিহারের কাছাকাছি নামতে বলা হয়েছিল। সেখান থেকে ফের বাস ধরে গোপালগঞ্জে যেতে বলা হয়। ছাত্রীর অভিযোগ, এক মহিলার তাকে একটি বাড়িতে নিয়ে গিয়ে ক্লোরফর্ম প্রয়োগ করে অচেতন করে দেওয়া হয়। পরে জ্ঞান ফিরলে ছাত্রী বুঝতে পারে তাকে আটকে রাখা হয়েছে। সেখান থেকে মোবাইলের মাধ্যমে বাড়িতে যোগাযোগ করে ওই ছাত্রী।

ডায়মন্ড হারবার থানার পুলিশ ওই ছাত্রীর ফোনের টাওয়ার লোকেশন ধরে তদন্ত শুরু করে। গত ১৭ এপ্রিল ডায়মন্ড হারবার থানার সাব ইন্সপেক্টর বাদল বসুর নেতৃত্বে ৫ সদস্যের একটি দল বিহারের উদ্দেশে রওনা দেয়। পুলিশের সঙ্গে ছিলেন ছাত্রীর বাবাও। এরপর গোপালগঞ্জ জেলা পুলিশের সহযোগিতায় সোমবার একটি বাড়ি থেকে উদ্ধার করা হয় ছাত্রীকে। মঙ্গলবার নাবালকিকে তুলে দেওয়া হয় পরিবারের হাতে।

Advertisement

আরও পড়ুন

Advertisement