Advertisement
০৪ মার্চ ২০২৪
West Bengal Lockdown

লকডাউনে প্রেমিকের সঙ্গে পালিয়ে পুলিশের হাতে ধরা পড়ল নাবালিকা

পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা থানার রামজীবনপুর এলাকার ঘটনা। ওই নাবালিকার সঙ্গে ছিল কেশপুর ব্লকের আনন্দপুর থানা এলাকার এক যুবক।

নাকা-চেকিং চলাকালীন পুলিশের হাতে ধরা পড়ল প্রেমিক যুগল।

নাকা-চেকিং চলাকালীন পুলিশের হাতে ধরা পড়ল প্রেমিক যুগল। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ১৬ মে ২০২১ ২২:৫২
Share: Save:

বিয়ের জন্য চাপ দিচ্ছে পরিবার। তাই লকডাউনের মধ্যেই প্রেমিককে সঙ্গে নিয়ে বাড়ি থেকে পালানোর চেষ্টা এক নাবালিকার। শেষমেশ পুলিশের হাতে ধরা পড়ল ওই প্রেমিক যুগল।

পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা থানার রামজীবনপুর এলাকার ঘটনা। ওই নাবালিকার সঙ্গে ছিল কেশপুর ব্লকের আনন্দপুর থানা এলাকার এক যুবক। একটি মারুতি গাড়িতে করে লেলুয়া গ্রামে এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিল তারা। পথেই জেলা কালেক্টরেট মোড়ে নাকা-চেকিং চলাকালীন গাড়িটি আটকায় কোতোয়ালি থানার পুলিশ। উত্তরে জড়তা দেখেই তাদের গাড়ি থেকে নামিয়ে জিজ্ঞাসাবাদ করতেই জানা যায়, নাবালিকা অষ্টম শ্রেণির ছাত্রী। তাদের থানায় নিয়ে যাওয়ার পর পুলিশ জানতে পারে, বাড়ির লোক বিয়ের আয়োজন করছে দেখেই সে বাড়ি থেকে বেরিয়ে পড়েছে। পুলিশের তরফে পরে বাড়িতে খবর দেওয়া হয়।

পশ্চিম বর্ধমানেও এরকমই একটি ঘটনা ঘটল। নাকা চেকিংয়ের সময়েই পুলিশের হাতে ধরা পড়ল নব দম্পতি। মন্দির থেকে বিয়ে সেরেই ফিরছিলেন তাঁরা। ঠিক সেই সময়ে রানীগঞ্জে তাঁদেরকে আটকায় পাঞ্জাবীমোড় ফাঁড়ির পুলিশ।
জানা যায়, ওই নবদম্পতি রানীগঞ্জের শিশু বাগানের বাসিন্দা। তাঁদের ছেড়ে দিলেও পুলিশ স্পষ্ট জানিয়ে দিয়েছে, বাড়িতে গিয়ে কোনও অনুষ্ঠান করা যাবে না। প্রয়োজনে বাড়ির আত্মীয়-স্বজনদের খাওয়ানো যেতে পারে। অতিথিদের সংখ্যা যাতে কোনও ভাবেই পঞ্চাশের বেশি না হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE