Advertisement
২২ জুলাই ২০২৪
police

অভিযোগ জানাতে থানায় গিয়েছিলেন, তদন্ত করতে গিয়ে সেই মহিলাকেই ‘কুপ্রস্তাব’ দিল পুলিশ

পুলিশের বিরুদ্ধেই উঠেছে হেনস্থার অভিযোগ। খাস কলকাতাতেই ঘটেছে এমন ঘটনা। আতঙ্কিত ওই মহিলা অভিযোগ জানাতে আবার পুলিশেরই শরণাপন্ন হয়েছেন।

গার্হস্থ্য হিংসার অভিযোগ জানাতে থানায় গিয়েছিলেন মহিলা। সূত্রের খবর,  সেখানে তখন উপস্থিত ছিলেন ওই পুলিশ সাব ইনস্পেক্টর।

গার্হস্থ্য হিংসার অভিযোগ জানাতে থানায় গিয়েছিলেন মহিলা। সূত্রের খবর, সেখানে তখন উপস্থিত ছিলেন ওই পুলিশ সাব ইনস্পেক্টর। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ১২:১১
Share: Save:

তদন্ত করতে এসে অভিযোগকারী মহিলাকে কুপ্রস্তাব দিলেন কলকাতা পুলিশের এক সাব ইনস্পেক্টর। ঘটনাটি খাস কলকাতার। সূত্রের খবর, ওই মহিলা ফোনে ১০০ ডায়াল করে কলকাতা পুলিশের অভিযোগ জানানোর সেলে সাব ইনস্পেক্টরের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। মহিলার অভিযোগে ইতিমধ্যে সাসপেন্ডও করা হয়েছে অভিযুক্ত সাব ইনস্পেক্টরকে।

ঘটনার সূত্রপাত দিন কয়েক আগে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হরিদেবপুর থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন স্থানীয় এলাকারই বাসিন্দা ওই মহিলা। গার্হস্থ্য হিংসার অভিযোগ জানিয়েছিলেন তিনি। সেই সময় থানাতে ছিলেন অভিযুক্ত পুলিশ সাব ইনস্পেক্টরও।

সূত্রের খবর, ওই মহিলার অভিযোগ জানিয়ে যাওয়ার দিন কয়েক পর, ওই পুলিশকর্মী স্বতঃপ্রণোদিত হয়ে তদন্ত করতে হরিদেবপুরে চলে যান। অথচ তিনি যে ঘটনাটির তদন্ত করতে যাচ্ছেন, সে কথা থানার কাউকে জানাননি। এর পরই পুলিশের কাছে ফোন আসে ওই মহিলার।

পুলিশ সূত্রে খবর, ওই সাব ইনস্পেক্টরের বিরুদ্ধে তদন্তের নামে বাড়িতে গিয়ে তাঁকে ‘কুপ্রস্তাব’ দেওয়ার অভিযোগ করেছেন ওই মহিলা। পুলিশকে তিনি জানিয়েছেন, ওই পুলিশকর্মী তাঁর বাড়িতে গিয়ে অসংলগ্ন কথাবার্তা বলছিলেন, দুর্ব্যবহারও করছিলেন। এই অভিযোগ পাওয়ার পরই মঙ্গলবার ওই সাব ইনস্পেক্টরকে সাসপেন্ড করে পুলিশ। তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু করা হয়েছে বলেও পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE