Advertisement
০২ মে ২০২৪
lottery

Lottery: লটারিতে কোটি টাকা জিতে রাতারাতি বিখ্যাত জঙ্গিপুরের গুমটি দোকানদার

জঙ্গিপুর বাসস্ট্যান্ডের কাছে সামিউলের ছোট একটি পান-সিগারেটের গুমটি দোকান রয়েছে। সঙ্গে সামান্য জমিজমা।

লটারিতে কোটি টাকা জেতার পরে সামিউল।

লটারিতে কোটি টাকা জেতার পরে সামিউল। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
জঙ্গিপুর শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ১৭:২৫
Share: Save:

স্বপ্নেও এমন ভাগ্যবদলের কথা ভাবেননি সামিউল শেখ। সাড়ে চারশো টাকা খরচ করে লটারির টিকিট কিনে রাতারাতি কোটিপতি হয়ে গিয়েছেন মুর্শিদাবাদের জঙ্গিপুরের ওই বাসিন্দা।

জঙ্গিপুর বাসস্ট্যান্ডের কাছে সামিউলের ছোট একটি পান-সিগারেটের গুমটি দোকান রয়েছে। সঙ্গে সামান্য জমিজমা। স্ত্রী এবং তিন মেয়েকে নিয়ে তাঁর রঘুনাথগঞ্জের মির্জাপাড়ায় তাঁর সংসার। তবে অভাবের মধ্যেও প্রায়শই লটারির টিকিট কাটার অভ্যাস ছিল ৪৬ বছরের সামিউলের।

বুধবার সন্ধ্যায় জঙ্গিপুর বাসস্ট্যান্ডের এক পরিচিত বিক্রেতার কাছ থেকেই লটারির টিকিট কিনেছিলেন সামিউল। রাতেই ফল জানা যায়। প্রথমে নিজের চোখকে বিশ্বাস করতে পারেননি তিনি। পরে দোকানে গিয়ে টিকিটের নম্বর মিলিয়ে দেখে আশ্বস্ত হন।

খবর পাঁচকান হতে বেশি সময় লাগেনি। রাতারাতি এলাকার সেলিব্রিটি হয়ে পড়েন লটারি-জয়ী সামিউল। বৃহস্পতিবার দিনভর আত্মীয়, পরিচিত বন্ধুবান্ধব থেকে শুরু করে অপরিচিত লোকেরাও তাঁকে দেখতে আসেন। সামিউল জানিয়েছেন, আপাতত তিনি চান ব্যবসাটি আর একটু বড় করতে। এর পর নজর দেবেন, তিন মেয়ের বিয়ের ব্যবস্থা এবং বাড়ি সংস্কারের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

lottery Lottery Win Jangipur Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE