Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Accident

রেড রোডে কার্নিভালে আসার পথে দুর্ঘটনা, কুণাল ঘোষের পুজোর ট্যাবলোয় ধাক্কা ‘বেপরোয়া’ ট্যাক্সির

এই দুর্ঘটনা প্রসঙ্গে কুণাল বলেন, “ট্যাবলোটি ভাল রকম ক্ষতিগ্রস্ত হয়েছে। আমরা নির্ধারিত সময়ের মধ্যেই সেটিকে রেড রোডে প্রবেশ করাতে পেরেছি। তৎপরতার সঙ্গে সেটিকে মেরামত করার চেষ্টা করছি।”

ট্যাক্সির ধাক্কায় ক্ষতিগ্রস্ত ট্যাবলো।

ট্যাক্সির ধাক্কায় ক্ষতিগ্রস্ত ট্যাবলো। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৩:৩৪
Share: Save:

কার্নিভালের জন্য রেড রোডে যাওয়ার পথে দুর্ঘটনা। রামমোহন সম্মিলনীর প্রতিমা-সহ ট্যাবলোতে ধাক্কা মারল ট্যাক্সি। অভিযোগ, রেষারেষি করতে গিয়ে ট্যাবলোটির পিছন দিকে ধাক্কা মারে ট্যাক্সিটি। এর ফলে ট্যাবলোটি ভীষণ রকম ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রসঙ্গত, রামমোহন সম্মিলনীর পুজোর অন্যতম উদ্যোক্তা তৃণমূল নেতা কুণাল ঘোষ।

এই দুর্ঘটনা প্রসঙ্গে কুণাল বলেন, “ট্যাবলোটি ভাল রকম ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে আমরা নির্ধারিত সময়ের মধ্যেই সেটিকে রেড রোডে প্রবেশ করাতে পেরেছি। আমরা তৎপরতার সঙ্গে সেটিকে মেরামত করার চেষ্টা করছি। কিন্তু সময়ে পৌঁছতে না পারলে কার্নি‌ভালে অংশ নিতে সমস্যা হত।” পুলিশ সূত্রে জানা গিয়েছে, ট্যাক্সিটিকে হেস্টিংস থানায় নিয়ে যাওয়া হয়েছে। সেখানে গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বার রামমোহন সম্মিলনীর পুজোর থিম ছিল ‘জঙ্গলকন্যা’। থিমের আবহ বজায় রেখেই শনিবার ট্যাবলোর সঙ্গে থাকবেন ঝাড়গ্রাম থেকে আসা শিল্পীরা। তাঁদের নেতৃত্ব দেবেন রাজ্যের মন্ত্রী বীরবাহা হাঁসদা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Puja Carnival
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE