Advertisement
২৫ জুন ২০২৪
AAP

কেজরীদের ‘হেনস্থা’র প্রতিবাদে বিক্ষোভ

প্রতিবাদীদের দাবি, দুর্নীতির বিরুদ্ধে আন্দোলন করেই যে দলের উত্থান, কেন্দ্রের বিজেপি সরকার সেই দলের নেতাদের বিরুদ্ধে বিভিন্ন সময়ে নানা অভিযোগ তুলে হেনস্থা করছে।

AAP Protest in Kolkata

কেন্দ্রীয় সংস্থাকে দিয়ে অরবিন্দ কেজরীওয়ালকে ‘হেনস্থা’র প্রতিবাদে বিক্ষোভ। কলকাতায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ০৬:৩১
Share: Save:

দিল্লির মুখ্যমন্ত্রী এবং দলের নেতা অরবিন্দ কেজরীওয়ালকে সিবিআই তলবের প্রতিবাদে কলকাতাতেও বিক্ষোভ হল। ধর্মতলায় রবিবার বিক্ষোভ-জমায়েতে শামিল হয়েছিলেন আপ কর্মী-সমর্থকেরা। তবে দলের পতাকা বা ব্যানার তাঁরা সঙ্গে আনেননি। এই বিক্ষোভ সাধারণ মানুষের ‘স্বতঃস্ফূর্ত প্রতিবাদ’ বলেই তাঁরা দাবি করেছেন। নিজেদের ‘কেজরীওয়াল ভক্ত’ বলে পরিচয় দিয়ে প্রতিবাদীদের দাবি, দুর্নীতির বিরুদ্ধে আন্দোলন করেই যে দলের উত্থান, কেন্দ্রের বিজেপি সরকার সেই দলের নেতাদের বিরুদ্ধে বিভিন্ন সময়ে নানা অভিযোগ তুলে হেনস্থা করছে। অথচ বিভিন্ন ভাবে অভিযান চালিয়ে বা জিজ্ঞাসাবাদ করেও ওই নেতাদের কাছে নিয়ম বহির্ভূত অর্থ বা অন্য কিছু উদ্ধার করতে পারেননি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকেরা। বারে বারে আপের শীর্ষস্থানীয় নেতাদের ‘হেনস্থা’র প্রতিবাদ জানাতে ‘মোদীজি শেম, শেম’ পোস্টার নিয়ে এসেছিলেন বিক্ষোভকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AAP Arvind Kejrwal Protest West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE