Advertisement
১১ মে ২০২৪
TMC

Abhishek Banerjee: কয়লা-কাণ্ডে অভিষেক, রুজিরাকে ইডি-র তলব, বিজেপি-র ষড়যন্ত্র, অভিযোগ তৃণমূলের

সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আগামী ৩ সেপ্টেম্বর ও রুজিরা বন্দ্যোপাধ্যায়কে ১ সেপ্টেম্বর ডেকে পাঠানো হয়েছে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২১ ১৩:৩৬
Share: Save:

কয়লা-কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য সস্ত্রীক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আগামী ১ সেপ্টেম্বর রুজিরা এবং ৩ সেপ্টেম্বর অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দিল্লিতে ইডি-র অফিসে ডেকে পাঠানো হয়েছে বলে জানাচ্ছে সংবাদ সংস্থা এএনআই।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, পিনকন-কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য অভিষেকের আইনজীবী সঞ্জয় বসুকেও ডেকে পাঠিয়েছে ইডি।

ইডির তলবের খবরে তীব্র প্রতিক্রিয়া দিয়েছে তৃণমূল। রাজ্য সম্পাদক কুণাল ঘোষের দাবি, বিজেপি ষড়যন্ত্র করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে টার্গেট করছে। কেন্দ্রীয় এজেন্সিগুলোকে শাখা সংগঠন হিসেবে ব্যবহার করছে বিজেপি বলেও অভিযোগ তাঁর।

বিধানসভা ভোটের আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরাকে বাড়িতে গিয়ে জি়জ্ঞাসাবাদ করেছিল সিবিআই। জিজ্ঞাসাবাদ করা হয়েছিল রুজিরা বন্দ্যোপাধ্যায়ের বোনকেও। এবার নোটিস পাঠিয়ে দিল্লির অফিসে ডেকে পাঠানো হল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ও তাঁর স্ত্রীকে। একে যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE