Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Abhishek Banerjee

Abhishek Banerjee: ব্যক্তিগত কারণে হাজির হতে পারছি না, ইমেল করে ইডি-কে জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

গত সপ্তাহেই অভিষেক দিল্লিতে ইডি-র সদর দফতরে তদন্তকারীদের মুখোমুখি হয়েছিলেন। তবে তাঁর স্ত্রী রুজিরাকে সমন করা হলেও তিনি আসেননি।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২২ ১১:২০
Share: Save:

কয়লা পাচার মামলায় মঙ্গলবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-র দিল্লির সদর দফতরে হাজিরা দিচ্ছেন না তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, অভিষেকের আইনজীবী ইমেল মারফত ইডি আধিকারিকদের জানিয়েছেন, ব্যক্তিগত কারণে তিনি ইডি-র দিল্লির কার্যালয়ে হাজির হতে পারছেন না।

গত সপ্তাহেই অভিষেক দিল্লিতে ইডি-র সদর দফতরে তদন্তকারীদের মুখোমুখি হয়েছিলেন। তবে তাঁর স্ত্রী রুজিরাকে সমন করা হলেও তিনি আসেননি। ইডি-র সমনের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে মামলা করেন অভিষেক-রুজিরা। তাঁদের হয়ে সোমবার আইনজীবী অভিষেক মনু সিঙ্ঘভি এবং কপিল সিব্বল প্রধান বিচারপতির সামনে ওই মামলার উল্লেখ করে দ্রুত শুনানির অনুরোধ জানান। কিন্তু প্রধান বিচারপতি এনভি রমণা সোমবার শুনানিতে রাজি হননি। তিনি জানান, দ্রুত শুনানির বিষয়টি বিবেচনা করবেন। কিন্তু কবে শুনানি হবে, তা নির্দিষ্ট করে কিছু বলেননি। ফলে মঙ্গলবার দিল্লিতে ইডি-র সদর দফতরে অভিষেককে সমনও বহাল রয়েছে। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে মঙ্গলবার হাজির হতে পারবেন না বলে ইডি-কে ইমেলে জানিয়েছেন অভিষেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee TMC ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE