Advertisement
০২ মে ২০২৪
Abhishek Banerjee

জানুয়ারির পর মার্চে আবার ডায়মন্ড হারবারে অভিষেক, নতুন চড়িয়াল সেতুর উদ্বোধন করবেন সাংসদ

আগামী ১০ মার্চ বজবজে যাওয়ার কথা ডায়মন্ড হারবারের সাংসদ তথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক  অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। উপস্থিত থাকার কথা ডায়মন্ড হারবারের সব বিধায়কেরও।

Abhishek Banerjee may visit Budge Budge on 10th march

বজবজ যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৮:৪১
Share: Save:

নিজের লোকসভা কেন্দ্র ডায়মন্ড হারবারে আগামী ১০ মার্চ আবার যাচ্ছেন এলাকার সাংসদ তথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে একটি নতুন সেতু উদ্বোধন করার কথা তাঁর। ওই অনুষ্ঠানে ডায়মন্ড হারবারের সব বিধায়কেরও উপস্থিত থাকার কথা। গত জানুয়ারিতেই নিজের কেন্দ্রে প্রশাসনিক সভা করেছিলেন অভিষেক।

আগামী ১০ মার্চ অর্থাৎ শুক্রবার বিকেলে বজবজ বিধানসভা এলাকার অন্তর্ভুক্ত চড়িয়াল খালের উপর নতুন সেতুর উদ্বোধন করবেন অভিষেক। ওই সেতুটি পূজালি এবং বজবজ এই দুই পুরসভার মধ্যে সংযোগ রক্ষা করবে। আগে সেতুটি ছোট আকারে ছিল। তা সংস্কার করে তৈরি হয়েছে নতুন সেতু। নতুন এই সেতু আরও চওড়া। ওই অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা পরিবহণ প্রতিমন্ত্রী দিলীপ মণ্ডল, বজবজের বিধায়ক অশোক দেব, মহেশতলার বিধায়ক দুলাল দাস, ডায়মন্ড হারবারের বিধায়ক পান্নালাল হালদার, বিষ্ণুপুরের বিধায়ক মোহন নস্কর এবং ফলতার বিধায়ক শঙ্কর নস্করের। এ ছাড়াও পূজালি এবং বজবজ পুরসভার পুরপ্রধানদেরও থাকার কথা ওই অনুষ্ঠানে।

গত জানুয়ারিতে নোদাখালিতে প্রশাসনিক সভা করেছিলেন ডায়মন্ড হারবারের সাংসদ। তার পর আগামী ১০ মার্চ আবার নিজের কেন্দ্রে যাওয়ার কথা অভিষেকের। তৃণমূল সূত্রে খবর, চলতি মাসেই অভিষেকের আরও একটি প্রশাসনিক সভা হওয়ার কথা ডায়মন্ড হারবারে। তবে তা কোথায় এবং কবে হবে এখনও স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee TMC Diamond Harbour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE