Advertisement
১১ মে ২০২৪
AITC

Abhishek Banerjee: মঙ্গলবার দিল্লি যেতে পারেন অভিষেক, বৈঠক করবেন দলীয় সাংসদদের সঙ্গে

দুপুরে দিল্লি পৌঁছেই দলের সাংসদদের নিয়ে বৈঠক করবেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি সফরের সময় রাজধানীতেই ছিলেন অভিষেক।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২১ ১৯:৫৩
Share: Save:

সব ঠিকঠাক চললে আগামী মঙ্গলবার ৭ ডিসেম্বর দিল্লি যেতে পারেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার দুপুর দিল্লি পৌঁছেই দলের সাংসদদের নিয়ে বৈঠক করবেন তিনি । মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি সফরের সময় রাজধানীতেই ছিলেন অভিষেক। সেই সময়েই তাঁকে সামলাতে হয়েছিল ত্রিপুরার পুরভোটের দায়িত্ব।তারপরেই মুখ্যমন্ত্রীর মুম্বই সফরের সঙ্গী হয়েছিলেন। তাই সংসদের শীতকালীন অধিবেশনে যোগ দিতে পারেননি অভিষেক। তাই আগামী মঙ্গলবার থেকেই তিনি যোগ দিতে পারেন সংসদের অধিবেশনে।

রাজ্যসভা থেকে দোলা সেন ও শান্তা ছেত্রীর মতো সাংসদদের সাসপেন্ড করার পর লাগাতার গাঁধী মূর্তির পাদদেশে ধরনা-অবস্থান চালিয়ে যাচ্ছে তৃণমূল। এরই মধ্যে জাতীয় রাজনীতিতে কংগ্রেসের বিকল্প হয়ে ওঠার চেষ্টায় সাময়িক দূরত্ব এসেছে তাদের সঙ্গে। সে ব্যাপারেই তৃণমূল সাংসদদের সঙ্গে বৈঠক করে পরবর্তী রণনীতি ঠিক করতে পারেন তিনি।এ ছাড়াও সংসদে যে সমস্ত বিষয় নিয়ে মোদী সরকারের বিরুদ্ধে সরব হবে তৃণমূল, সে বিষয়েও আলোকপাত করতে পারেন তিনি।মঙ্গলবার থেকে সংসদের অধিবেশনে অংশ নেবেন ডায়মন্ডহারবারের সাংসদ। আগামী ১৩ ডিসেম্বর তাঁর গোয়ায় রাজনৈতিক কর্মসূচিতে যাওয়ার কথা। সেখানেই তাঁর হাত ধরে তৃণমূলে যোগ দিতে পারেন এনসিপি বিধায়ক তথা গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী চার্চিল আলেমাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AITC tmc mp Abhishek Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE