Advertisement
১০ মে ২০২৪
Abhishek Bannerjee

Abhishek Banerjee: ৩১ অক্টোবর ত্রিপুরা যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

কুণাল লিখেছেন, '৩১ অক্টেবর বিপ্লব দেব সরকার বুঝবে, এ বার আস্ল বিপ্লব শুরু। ঝড়ের নাম অভিষেক’।

ফের ত্রিপুরা যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ফের ত্রিপুরা যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ২০:০৬
Share: Save:

একের পর এক নেতার উপর হামলা। তার জেরেই আগামী ৩১ অক্টোবর ত্রিপুরা যাবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার সন্ধ্যায় টুইট করে এ কথা জানিয়েছেন তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। সন্ধ্যায় তিনি টুইট করেন, ‘আগামী ৩১ অক্টোবর ত্রিপুরা সফরে আসছেন সর্বভারতীয় তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগরতলায় জনসভা করবেন তিনি’। সঙ্গে কুণাল আরও লেখেন, ‘ত্রিপুরা জেগে উঠেছে। ছলেবলেকৌশলে বাধা দিচ্ছিল বিজেপি। আসলে ওরা ভয় পেয়েছে’।

তিনি লিখেছেন, ’৩১ অক্টেবর বিপ্লব দেব সরকার বুঝবে, এ বার আসল বিপ্লব শুরু। ঝড়ের নাম অভিষেক’। ত্রিপুরার অমরপুর নতুন বাজারে মঙ্গলবার সভার আয়োজন করেছিল তৃণমূল। সেই সভায় প্রায় এক হাজার জনের তৃণমূলে যোগদানের কথা ছিল। সেখানেই গাড়ি ভাঙচুরের পাশাপাশি, তৃণমূলকর্মীদের মারধর করার অভিযোগ ওঠে বিজেপি-র বিরুদ্ধে। সেই সভায় যোগ দিতে আগরতলা থেকে অমরপুর নতুন বাজারে যাচ্ছিলেন তৃণমূল নেতা কুণাল এবং সুবল ভৌমিক। মাঝরাস্তায় তাঁদের পুলিশ আটকায় বলে অভিযোগ জানান কুণাল। আর সন্ধ্যায় অভিষেকের ত্রিপুরা যাওয়ার খবর জানিয়ে টুইট করেন তিনি। ত্রিপুরায় তৃণমূল কর্মীদের উপর হামলার ঘটনায় বিজেপি-র বিরুদ্ধে রাষ্ট্রপতির কাছে প্রতিবাদ জানাতে যাওয়ার সিদ্ধান্ত জানিয়েছে সর্বভারতীয় তৃণমূল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Bannerjee AITC TMC Tripura
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE