Advertisement
০৪ মে ২০২৪
TMC

Abhishek Banerjee: পঞ্চায়েত ভোটে দলের ভাবমূর্তি নষ্ট করা যাবে না স্পষ্ট বার্তা অভিষেকের

তৃণমূলের পূর্ব মেদিনীপুর ও পশ্চিম বর্ধমান জেলা নেতৃত্বকে সুষ্ঠু পঞ্চায়েত ভোট করার বার্তা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ২১:২৫
Share: Save:

পঞ্চায়েত ভোটে কোনওভাবেই দলের ভাবমূর্তি নষ্ট করা যাবে না। তৃণমূলের পূর্ব মেদিনীপুর ও পশ্চিম বর্ধমান জেলা নেতৃত্বকে এমনই বার্তা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার তাঁর ক্যামাক স্ট্রিটের অফিসে এই দুই জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। দলীয় সূত্রে খবর, সেখানেই দলের নেতাদের সঙ্গে ব্লক সভাপতি বদল নিয়ে আলোচনা করেন তিনি। সঙ্গে ব্লক সভাপতি পদে দলের তরফে কোনও নামের প্রস্তাব রয়েছে কিনা, তা-ও জানতে চান অভিষেক।

দলীয় সূত্রে জানা গিয়েছে, পঞ্চায়েত ভোট নিয়েও অভিষেকের সঙ্গে আলোচনা হয় দুই জেলার নেতৃত্বের সঙ্গে। সেখানেই পঞ্চায়েত ভোট সুষ্ঠু ভাবে করার কথা বলেন তিনি। ওই বৈঠকে উপস্থিত এক নেতা জানিয়েছেন, অভিষেক তাঁদের নির্দেশ দিয়েছেন, দলের নির্দেশ মেনে যেমন পঞ্চায়েত ভোটে প্রার্থী ঠিক হবে। তেমনই দলের নির্দেশ মেনে শান্তিপূর্ণ নির্বাচন করতে হবে।

তমলুক সাংগঠনিক জেলা সভাপতি সৌমেন মহাপাত্র বলেন, ‘‘আগামী বছর পঞ্চায়েত ভোট। লোকসভা নির্বাচন আমাদের কাছে অগ্নিপরীক্ষা। সে কথা মাথায় রেখেই সংগঠন ঢেলে সাজাতে হবে। মানুষের কাছে যেতে হবে। দলকে সমৃদ্ধ করে এগিয়ে যেতে হবে।’’ পুজোর পরেই হলদিয়ায় পুরসভার ভোট। সেই ভোট নিয়ে পরে তাঁদের সঙ্গে কথা বলবেন অভিষেক, এমনটাই জানিয়েছেন সৌমেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC AITC Abhishek Banerjee abhishek bandopadhyay
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE