Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Adhir Ranjan Chowdhury

Bhabanipur Bypoll: ভবানীপুরে বিরোধীদের বাড়ি থেকে বেরতে দেবে না তৃণমূল, ভোটের ২৪ ঘণ্টা আগে তোপ অধীরের

মুর্শিদাবাদের শমসেরগঞ্জ বিধানসভাতেও নির্বাচনের আগে তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ করেছেন অধীর।

ভবানীপুরে ভোট নিয়ে তৃণমূলকে তোপ অধীরের

ভবানীপুরে ভোট নিয়ে তৃণমূলকে তোপ অধীরের ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ১৬:৫৮
Share: Save:

ভবানীপুর উপনির্বাচনে প্রার্থী দেয়নি কংগ্রেস। সমর্থকদের উদ্দেশে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী বলেছিলেন, নেতৃত্বের বার্তা কর্মী-সমর্থকদের কাছে স্পষ্ট। কিন্তু ভোটের ২৪ ঘণ্টা আগে তৃণমূলকে আক্রমণ করলেন তিনি। অধীরের অভিযোগ, ভবানীপুরে বিরোধী দলের ভোটারদের বাড়ি থেকে বার হতে দেবে না তৃণমূল।
বুধবার মুর্শিদাবাদের বহরমপুরে কংগ্রেস কার্যালয়ে সাংবাদিক বৈঠকে এই মন্তব্য করেন অধীর। তিনি বলেন, ‘‘ভবানীপুরে শান্তিপূর্ণ নির্বাচন হবে। তবে সবাই ভোট দিতে পারবেন না। কারণ সেখানে তৃণমূলের বিরুদ্ধে যাঁরা ভোট দিতে পারেন তাঁদের বাড়ি থেকে বেরতে দেবে না তৃণমূল। কর্মীরা সব শক্তি দিয়ে দিদিকে জেতানোর চেষ্টা করবে।’’

অন্য দিকে মুর্শিদাবাদের শমসেরগঞ্জ বিধানসভায় নির্বাচনের আগে তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ করেছেন অধীর। তিনি বলেন, ‘‘শমসেরগঞ্জে সাংবাদিকদের মারধর করা হয়েছে। প্রশাসন নীরব রয়েছে। আমরা চাই নির্বাচন শান্তিপূর্ণ হোক। মানুষ যাতে নিজের ইচ্ছায় ভোট দিতে পারেন সেটা সুনিশ্চিত করার দাবি জানাচ্ছি। প্রশাসনের কাছে আমাদের আবেদন শান্তিপূর্ণ ভাবে যাতে নির্বাচন হয় সে দিকে নজর দিন।’’

শমসেরগঞ্জে গঙ্গার ভাঙন নিয়ে রাজ্য সরকার ও কেন্দ্রীয় সরকারকে এক সঙ্গে কাজ করার দাবিও জানিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি। এই বিষয়ে তিনি কেন্দ্রীয় সেচমন্ত্রী গজেন্দ্র সিংহ শেখাওয়াতের সঙ্গে কথা বলেছেন বলেও জানিয়েছেন অধীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE