Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Rape case

Shantiniketan rape case: মেলার মাঠ থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ শান্তিনিকেতনে, নাবালিকা হাসপাতালে

এ বার আর এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ। ঘটনাস্থল শান্তিনিকেতন। মেলা থেকে ফেরার পথে তুলে নিয়ে গিয়ে তিন চার জন মিলে গণধর্ষণ করে বলে অভিযোগ।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২২ ১২:১৯
Share: Save:

এ বার আর এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ। ঘটনাস্থল শান্তিনিকেতন।

মেলা থেকে ফেরার পথে তুলে নিয়ে গিয়ে তাকে তিন চার জন মিলে গণধর্ষণ করে বলে অভিযোগ। নির্যাতিতাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশে অভিযোগও দায়ের হয়েছে। ইতিমধ্যে পুলিশ তিন অভিযুক্তকে চিহ্নিত করেছে বলে খবর।

ঘটনাস্থল বীরভূমের শান্তিনিকেতন থানার বড়োডাঙা গ্রাম। এক আদিবাসী নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়। জানা গিয়েছে, ওই আদিবাসী নাবালিকা বৃহস্পতিবার রাতে মায়ের সঙ্গে চড়কের মেলা গিয়েছিল। মেলায় এক বন্ধুর সঙ্গে দেখা হলে দু’জন গল্প করছিল। মাঠের একটি দিকে বসে তারা যখন গল্প করছিল, সে সময় আচমকা জনা পাঁচেক যুবক সেখানে আসে। এর পর ছেলেটিকে মারধর করে মেয়েটিকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ। তাকে নিয়ে নদীর ফাঁকা চরে চলে যায় তারা। সেখানে মেয়েটিকে যৌন নির্যাতন করে ফেলে রেখে চলে যায় বলে অভিযোগ।

অন্য দিকে, ওই নাবালিকার বন্ধু স্থানীয়দের খবর দিলে মেয়েটিকে উদ্ধার করে এলাকার কয়েক জন। শুক্রবার সকালে নির্যাতিতাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে শান্তিনিকেতন থানার পুলিশ। ঘটনায় এ পর্যন্ত তিন জনকে চিহ্নিত করেছে পুলিশ। ঘটনাস্থলে যান বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠী।

পুলিশ সুপার বলেন, ‘‘আমরা একটা অভিযোগ পেয়েছি। তদন্ত হচ্ছে। মেলা থেকে ফেরার পথে তিন চার জন ছেলে ওই নাবালিকার উপর অত্যাচার চালিয়েছে বলে অভিযোগ। মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে। আমরা তদন্ত করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape case Shantiniketan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE